মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসোলেশনে চট্টগ্রামের রাউজান আসনের এমপি ফজলে করিম চৌধুরী


প্রকাশের সময় :২০ মে, ২০২০ ৭:৪২ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চট্টগ্রামের রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। মঙ্গলবার (১৯ মে) চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) প্রকাশিত রেজাল্ট থেকে এ তথ্য জানা যায়।

আর করোনা উপসর্গ দেখা দেওয়ায় আইসোলেশনে আছেন চট্টগ্রামের রাউজান-৬ আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি।

জানাযায় করোনা সংকট শুরু হওয়ার প্রথম থেকেই রাউজানে ব্যাপক কর্মযজ্ঞের মাধ্যমে মানুষের পাশে ছিলেন সাংসদ ফজলে করিম। রাউজানের রাস্তাঘাটে নিজেই ব্লিচিং পাউডার মিশ্রিত জীবাণুনাশক পানি প্রয়োগ, প্রায় ৩ কোটি টাকার ত্রাণ তহবিল গঠন করে ৬৫ হাজার মানুষের কাছে নিজে গিয়ে ঘরে ঘরে খাদ্যদ্রব্য পৌঁছে দেওয়া সহ নিজের মাসিক সম্মানীর ১৫ লক্ষ টাকা ত্রাণ তহবিলে প্রদান করেছেন এ সাংসদ। ধারণা করা হচ্ছে, করোনা সংকটের শুরু থেকে এ পর্যন্ত মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিতে গিয়ে এমন পরিস্থিতির শিকার হতে হয়েছে সাংসদকে।

বাংলাদেশের বিভিন্ন এলাকায় অনেক জনপ্রতিনিধিরা যখন নিষ্ক্রিয় ভূমিকা পালন করছে, ত্রাণ বিতরণে অব্যবস্থাপনার ব্যাপারে যেখানে অসংখ্য অভিযোগ উঠছে, সেখানে সাংসদ ফজলে করিমের এমন কর্মকাণ্ড মানবিক এক দৃষ্টান্ত হতে পারে বলে মনে করছেন অনেকেই।

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে, সাংসদ ফজলে করিমের উপসর্গ থাকায় করোনা টেস্টের জন্য সার্বিক প্রক্রিয়া করা হচ্ছে। দ্রুত তার নমুনা পরীক্ষা সংগ্রহের মাধ্যমে প্রকৃত অবস্থা জানা যাবে।

করোনা উপসর্গ ও আইসোলেশনে থাকার ব্যাপারে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপির জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরী বলেন, “দায়িত্ব পালনের ব্যাপারে আমার বাবা সবসময় সচেষ্ট ছিলেন। ত্রাণ বিতরণ সহ করোনার বিভিন্ন কার্যক্রমে তিনি সরাসরি মাঠে থেকে কাজ করেছেন। বাবার বর্তমান শারীরিক অবস্থা ভালো আছেন। করোনার উপসর্গের মিল থাকায় তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে। তার নমুনা পরীক্ষা সংগ্রহের ব্যাপারে প্রস্তুতি চলছে। আমরা সকলের কাছে দোয়াপ্রার্থী।

এদিকে রাউজান পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ রাউজানের সাংসদ ও উপজেলা চেয়ারম্যানের জন্য দেশবাসীর নিকট দোয়া চেয়ে বলেন আজ দিবাগত রাত মুসলমানের জন্য হাজার মাসের চেয়েও শ্রেষ্ট রাত পবিত্র লাইলাতুল ক্বদর। সে রাতের ইবাদতের উসিলায় মহান রাব্বুল আলামীন দেশে সেরা জন প্রতিনিধি (সাংসদ)এবি এম ফজলে করিম চৌধুরীকে যেন সৃষ্টি কর্তা হেফাজত করেন আর উপজেলা চেয়ারম্যান বাবুল ভাই যেন দ্রুত সুস্ত হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন সে প্রার্থনাই করি।

ট্যাগ :