মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হঠাৎ হাসপাতাল থেকে বেরিয়ে চমকে দিলেন প্রেসিডেন্ট ট্রাম্প!


প্রকাশের সময় :৫ অক্টোবর, ২০২০ ৩:৪৩ : পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড হঠাৎ করে হাসপাতাল ছেড়ে গাড়িবহর নিয়ে বের হয়ে কর্মী-সমর্থকদের চমকে দিয়েছেন। প্রেসিডেন্টের অসুস্থতার কথা শুনে অনেক কর্মী-সমর্থক হাসপাতালের সামনে জড়ো হন, তাদের চমকে দিতেই এমন কাণ্ড করেন ডোনাল্ড ট্রাম্প।

বিবিসির খবরে বলা হয়, চমকে দিতে সফর করবেন— টুইটারে এমন ঘোষণা দেওয়ার কিছুক্ষণের মধ্যেই হাসপাতালের বাইরে গাড়ির ভেতর মাস্ক পরিহিত ডোনাল্ড ট্রাম্পকে দেখা যায়।

যুক্তরাষ্ট্রে করোনা মোকাবিলায় ব্যর্থতা এবং প্রাণঘাতী মহামারিটি প্রসঙ্গে বিভিন্ন সময়ে মন্তব্য করে সমালোচিত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। করোনা ভাইরাসে নিজে আক্রান্ত হওয়ার পর টুইট করে তিনি জানিয়েছেন, যে ভাইরাসটির বিষয়ে তিনি অনেক কিছু শিখেছেন এবং তা তিনি অন্যদের জানাতে চান।

করোনায় আক্রান্ত ট্রাম্পের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন তার চিকিৎসকরা। সোমবারের মধ্যেই তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন বলে তারা আশা প্রকাশ করেছেন।

ট্রাম্পের চিকিৎসক ডা. শন কনলি বলেন, করোনা শনাক্তের পর দুই বার প্রেসিডেন্টের দেহে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল। তাকে স্টেরয়েড ওষুধ ডেক্সামেথাসন দেওয়া হচ্ছে।

ট্যাগ :