মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্ত্রী চলে যেতেই কেড়ে নেয়া হলো দান করা কম্বল‍!!


প্রকাশের সময় :৩১ ডিসেম্বর, ২০১৯ ১২:৫৪ : অপরাহ্ণ

নিউজ-ডেস্ক:

পড়ছে হাড় কাঁপানো শীত। এতে অন্ধ্র প্রদেশে ২১ জনেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। সাথে চলছে প্রবল শৈত্যপ্রবাহ। এমন শীতে নাজেহাল দুঃস্থ, গৃহহীন মানুষদের জীবন। ভারতের লখনউয়ের দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছিলেন মন্ত্রী। তবে মন্ত্রী চলে যেতেই কেড়ে নেয়া হয়েছে সেই দান করা কম্বল‍!

ভারতের লখনউয়ের সংবাদ মাধ্যম থেকে জানা যায়, ২৭ ডিসেম্বর লখনউয়ের সরকারি হাসপাতাল গুলিতে পরিদর্শনে গিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেখানে হাসপাতালের বাইরে দুঃস্থ, গৃহহীন মানুষদের কম্বল বিতরণ করেছিলেন যোগী। তবে অভিযোগ উঠেছে, মুখ্যমন্ত্রী চলে যেতেই সেই কম্বলগুলো ফেরত নিয়ে নেওয়া হয়েছে। সেই অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ।

কে বা কারা এই কম্বলগুলো ফেরত নিয়ে নেয়। তারা কি প্রশাসনের লোক নাকি অন্য কেউ, জানা নেই। তবে এই ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে যোগী সরকার।

জানা গিয়েছে, লখনউয়ের লক্ষ্মণ মেলা মাঠ, ডলিগঞ্জ এবং কিং জর্জ মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে পরিদর্শনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেইসব জায়গাগুলিতে দুঃস্থ-গৃহহীনদের সঙ্গে কথা বলেন যোগী।

তারপর তাদের থাকার জন্য সরকার আশ্রয়ের ব্যবস্থা করছে সে বিষয়েও আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। সেখানে তার সঙ্গে রাজ্যের মন্ত্রী, জেলাশাসক-সহ অন্যান্য কর্মকর্তারাও ছিলেন।

ট্যাগ :