মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিশ্বের বিপদ’মোকাবিলায় ঐক্যের আহ্বান জাতিসংঘ মহাসচিবের


প্রকাশের সময় :১৭ সেপ্টেম্বর, ২০২২ ১:২৬ : অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্কঃ

‘বিপদে পড়া বিশ্বকে’মোকাবিলায় সংহতি ও সহযোগিতার আহ্বান জানিয়েছেন জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেস। ১৩ সেপ্টেম্বর জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশন উদ্বোধনকালে এ আহ্বান জানান তিনি।

সংঘাত, জলবায়ু পরিবর্তন, ভঙ্গুর বৈশ্বিক আর্থিক ব্যবস্থা, দারিদ্র্য, অসমতা, ক্ষুধা ও বিভক্তির কথা উল্লেখ করে গুতেরেস বলেন, শান্তি, মানবাধিকার ও টেকসই উন্নয়নকে এগিয়ে নিতে আমাদের কাজ নিয়ে বিপদের মুখে পড়েছি।

তিনি বলেন, ‘অভিন্ন এসব চ্যালেঞ্জ মোকাবিলায় দরকার অব্যাহত সংহতি, যা আমরা এই সংস্থায় বৃহৎ অঙ্গীকার ও সম্ভাবনার মধ্য দিয়ে প্রদর্শন করি’।জতিসংঘের সাধারণ অধিবেশনে আগামী সপ্তাহে পর্যায়ক্রমে বক্তব্য রাখবেন বিশ্বের উল্লেখযোগ্য সংখ্যক সরকার ও রাষ্ট্রপ্রধান।

এদিকে, রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হবে আগামী সোমবার। তাতে অনেক বিশ্বনেতা অংশ নেবেন। একই দিন জাতিসংঘে শিক্ষা সংক্রান্ত একটি শীর্ষ সম্মেলন হওয়ারও কথা রয়েছে। এতে অন্তত ৯০ জন নেতা অংশ নেবেন বলে নিশ্চিত করা হয়েছে।গুতেরেসের মুখপাত্র জানিয়েছেন, রানির শেষকৃত্যে যোগ দিতে লন্ডন যাচ্ছেন না জাতিসংঘ প্রধান।

ট্যাগ :