মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথম বাংলাদেশী হিসাবে যুক্তরাষ্ট্রের আটলান্টিক সিটির পুলিশ সার্জেন্ট পদে পদোন্নতি পেলেন আরমান কায়সার


প্রকাশের সময় :৮ ডিসেম্বর, ২০১৯ ৩:৪৯ : পূর্বাহ্ণ

নিউজ-ডেস্ক:

আটলান্টিক সিটির পুলিশ সার্জেন্ট পদে পদোন্নতি পেলেন বাংলাদেশী আমেরিকান মোঃ আরমান কায়সার।গত দুই ডিসেম্বর,সোমবার আটলান্টিক সিটির কনভেনশন সেন্টারে আটলান্টিক সিটির পুলিশ বিভাগে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ
কর্মকর্তাদের শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শপথ গ্রহন অনুষ্ঠানে আটলান্টিক সিটির মেয়র মারটি স্মল, আটলান্টিক কাউনটি প্রসিকিউটর ডেমন টাইনার, আটলান্টিক সিটির পুলিশ প্রধান হেনরি হোয়াইট, পুলিশ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা সহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।মো: আরমান কায়সার প্রথম বাংলাদেশী আমেরিকান হিসাবে আটলান্টিক সিটির পুলিশ বিভাগে সার্জেন্ট পদে পদোন্নতি পেয়ে ইতিহাস গড়লেন।

মোঃ আরমান কায়সার এর জন্ম ১৯৮৭ সালে বাংলাদেশের চট্টগ্রামে।চট্টগ্রামের মীরশ্বরাই উপজেলার বাসিন্দা কাজী নুরুল করিমের দুই সন্তানের মধ্যে মোঃ আরমান কায়সার কনিষ্ঠ।১৯৯৮ সালে সপরিবারে তাঁরা যুক্তরাষ্ট্রে আসেন। তিনি নিউজার্সির ষ্টকটন বিশ্ববিদ্যালয় থেকে ২০১১ সালে ক্রিমিনাল জাস্টিস বিষয়ে ব্যাচেলর ডিগ্রি অর্জন করেন। মোঃ আরমান কায়সার ২০১২ সালে প্রথম বাংলাদেশী আমেরিকান হিসাবে আটলান্টিক সিটির পুলিশ বিভাগে অফিসার পদে যোগ দেন। পুলিশ বিভাগে তাঁর যোগ্যতা ও কর্মদক্ষতার স্বীকৃতি স্বরূপ তিনি সার্জেন্ট পদে পদোন্নতি পান।নিউজারসির এবসিকন শহরে বসবাসরত মোঃ আরমান কায়সার বিবাহিত।

আটলান্টিক সিটির পুলিশ সার্জেন্ট পদে মোঃ আরমান কায়সার এর পদোন্নতির সংবাদ বাংলাদেশ কমিউনিটিতে বেশ সাড়া ফেলেছে।

ট্যাগ :