মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আটার প্যাকেটে ভরে টাকা! আমির খানের অভিনব দান


প্রকাশের সময় :১ মে, ২০২০ ৮:০৮ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্কঃ

এক ট্রাক বোঝাই আটার প্যাকেট। এক কেজির প্যাকেট পরিবারপিছু ধার্য। অনেকেই নিতে অস্বীকার করেছেন প্রথমে। মাত্র এক কেজি আটায় কী হবে! কিন্তু যারা নিয়েছেন প্যাকেট খুলতেই চক্ষুস্থির। প্যাকেটে আটার ভেতর রাখা আছে ১৫ হাজার টাকা! এক বা দুটো প্যাকেটে নয়, দিল্লিতে পাঠানো ট্রাকের সব প্যাকেটে এভাবেই রাখা আছে ১৫ হাজার টাকা।
আটার প্যাকেটের ভেতরে এভাবেই মানুষকে টাকা দিয়ে সহায়তা করছেন বলিউড নায়ক আমির খান। সবাই যখন করোনা মোকাবিলায় দান করে ছবি তুলে জানান দিচ্ছেন, তখন এভাবে নীরবে গোপনে সাহায্যের হাত বাড়িয়েছেন মিস্টার পারফেরশনিস্ট।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, আটার প্যাকেটে টাকার খবর প্রকাশ্যে আসতেই বদলে যায় ছবি। মাত্র ১ কেজির প্যাকেট নেওয়ার জন্য কাড়াকাড়ি শুরু হয়ে যায়। ঘটনার একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পর সবাই জেনে যায় আমির খানের গোপন দানের খবর।
ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে দাবি করা হয়েছে, এই কাজ আমির খান ছাড়া আর কেউ করতেই পারেন না। কারণ, তার ডান হাত দান করলে বাম হাতও জানতে পারে না। নিজের দান তিনি প্রকাশ্যে আনা পছন্দ করেন না একেবারেই। তাই আটার প্যাকেটে টাকা ঢুকিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। ভিডিওটি প্রকাশের পর অনেকেই আমির খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু কোনও সংবাদমাধ্যমই তার নাগাল পায়নি।

ট্যাগ :