মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের ৪ জেলায় ঢুকতে পারেনি করোনা, দুটিই বৃহত্তর চট্টগ্রামের


প্রকাশের সময় :২৮ এপ্রিল, ২০২০ ৪:৩৮ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

৬৪ জেলার বাংলাদেশে ৬০ জেলাতেই থাবা বসিয়েছে করোনাভাইরাস। বাকি শুধু চার জেলা। এখন পর্যন্ত এই চার জেলায় হানা দিতে পারেনি করোনাভাইরাস। এই চার জেলার দুটোই বৃহত্তর চট্টগ্রামের, আরও খোলাসা করে বললে বলা যায় পার্বত্য চট্টগ্রামের।

সোমবার (২৭ এপ্রিল) করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে আয়োজিত স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন হেলথ বুলেটিনে এসব এলাকার কথা জানান প্রতিষ্ঠানটির অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

ডা. নাসিমা সুলতানা বলেন, বাংলাদেশে ৬০টি জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি পাওয়া গেছে। এখন পর্যন্ত চারটি জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি। জেলাগুলো হলো চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি ও রাঙামাটি, খুলনা বিভাগের সাতক্ষীরায় ও রাজশাহী বিভাগের নাটোর। যদিও আগে নাটোরে একজন রোগীর কথা বলা হয়েছিল। তবে তিনি ঢাকার বাসিন্দা। তার স্থায়ী ঠিকানা নাটোর।

দেশে করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। বর্তমানে দেশে করোনাভাইরাসে শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫ হাজার ৯১৩ জনে। মোট সুস্থ হয়েছেন ১৩১ জন। আর মোট মারা গেছেন ১৫২ জন।

ট্যাগ :