মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনার অ্যান্টিজেন টেস্টের অনুমতি পেল পার্কভিউসহ চট্টগ্রামের ৩ হাসপাতাল


প্রকাশের সময় :৩১ জুলাই, ২০২১ ৫:৩৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

করোনাভাইরাসের সংক্রমণ শনাক্তের জন্য অ্যান্টিজেন টেস্টের অনুমতি পেয়েছে চট্টগ্রামের আরও তিন প্রতিষ্ঠান। দেশের আরও ৫৪টি প্রতিষ্ঠানের সঙ্গে চট্টগ্রামের তিনটি প্রতিষ্ঠানকে অনুমতি দেয় স্বাস্থ্য অধিদফতর।

বৃহস্পতিবার (২৯ জুলাই) স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. ফরিদ হোসেন মিঞা স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনও জারি করা হয়েছে।

নতুন করে অনুমতি পাওয়া তিন প্রতিষ্ঠান হলো— আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল, পার্কভিউ হাসপাতাল এণ্ড ডায়াগনস্টিক সেন্টার ও ডেল্টা হেলথ কেয়ার।

এর আগে, প্রথম দফায় শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি (প্রা.) লিমিটেড, ইবনে সিনা ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার, মেডিকেল সেন্টার হাসপাতাল, সিএসসিআর (প্রাইভেট) লিমিটেডকে অ্যান্টিজেন টেস্টের অনুমতি দেয় স্বাস্থ্য অধিদফতর।

অ্যান্টিজেন টেস্টের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এটি খুব দ্রুত সময়ের মধ্যে ফল দিতে পারে। ২০ মিনিটের মধ্যে এর ফল পাওয়া যায়। দ্রুত শনাক্ত মানে দ্রুত ব্যবস্থা নেয়া যায়।

এবিষয়ে জানতে চাইলে চট্টগ্রামের স্বনামধন্য পার্কভিউ হাসপাতালের জিএম জিয়াউর রহমান বলেন, ‘করোনার অ্যান্টিজেন টেস্টের অনুমোদন পাওয়ায় আমাদের রোগীদের সেবা দিতে আরো সহজ হবে। কারণ এতোদিন আমরা করোনা উপসর্গ থাকা রোগী হতে সিম্পল কালেকশন করে অন্য জায়গায় পাঠিয়ে পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করতাম, এতে সময়ের অপচয় হতো এবং ডাক্তারদের সিদ্ধান্ত নেওয়া ও সঠিক চিকিৎসা শুরু করতেও কিছুটা বিলম্বিত হতো। এখন অ্যান্টিজেন টেস্টের মাধ্যমে আমরা ২০ মিনিটের মধ্যে রোগীর করোনার ফলাফল পেয়ে যাবো। যার ফলে রোগীদের সেবা প্রদানে আমরা আরও একদাপ এগিয়ে গেলাম।’

ট্যাগ :