মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে একুশে বইমেলার উদ্বোধন আজ


প্রকাশের সময় :৭ ফেব্রুয়ারি, ২০২৩ ৬:০৪ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

নগরীর এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম মাঠে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) আয়োজনে  বুধবার  শুরু হচ্ছে ২১ দিনব্যাপী অমর একুশে বইমেলা। বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেল তিনটায় চসিক মেয়র রেজাউল করিম চৌধুরীর সভাপতিত্বে বইমেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বইমেলা আয়োজক কমিটির আহ্বায়ক ও চসিকের শিক্ষা স্ট্যান্ডিং কমিটির সভাপতি ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি  বলেন, এবারের বইমেলায় ১৫০টি স্টল থাকবে। ততমধ্যে ঢাকার প্রকাশনী প্রতিষ্ঠানের জন্য বরাদ্দ দেওয়া হয়েছে ৬৬টি স্টল। চট্টগ্রামের প্রকাশনা সংস্থা ও বিভিন্ন প্রতিষ্ঠানের জন্য বরাদ্দ দেয়া হয়েছে ৮৪ স্টল। মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত ও  ছুটির দিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। প্রতিদিন নতুন বইয়ের মোড়ক উন্মোচন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসব অনুষ্ঠানে ড. অনুপম সেন, মুনতাসীর মামুন, ড.শিরীন আকতার, কবি আসাদ মান্নান, লেখক জাফর ইকবাল,  ‍সুরর্ণা মুস্তফা, কবি মিনার মনসুর, লেখক আনিসুল হকের উপস্থিত থাকার কথা রয়েছে।

মেলা কমিটির স্বমন্বয়ক ও চসিকের উপ-সচিব আশেক রসুল চৌধুরী টিপু জানান, মেলা উপলক্ষে আগামীকাল সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় সিজেকেএস জিমনেশিয়াম প্রাঙ্গণের মেলা কার্যালয়ে বইমেলা কমিটির উপদেষ্টা ও কর্মকর্তাদের মতবিনিময় সভা এবং একই স্থানে বিকাল সাড়ে ৪টায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। এবার বইমেলার জন্য প্রায় ৪৪ লাখ টাকা বাজেট রাখা হয়েছে।

ট্যাগ :