মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পানির দাম বেশি রেখে জরিমানা গুণলো হোটেল প্যারামাউন্ট


প্রকাশের সময় :১৩ জুলাই, ২০২০ ৩:১৫ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরের স্টেশন রোডে ভোক্তার লিখিত অ‌ভি‌যো‌গের প্রেক্ষি‌তে বোতলজাত পানি বেশি দামে বিক্রি করায় ‘হো‌টেল প্যারামাউন্ট ইন্টারন্যাশনাল’কে দুই হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার অধিদপ্তর।

রোববার (১২ জুলাই) তিনটি লিখিত অভিযোগ নিষ্প‌ত্তিসহ এক‌টি কারখানা সাময়িক সিলগালা করা হয়। এছাড়া একই অভিযানে আরো ৯টি প্রতিষ্ঠানকে বিভিন্ন অপরাধে ৪৩ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকার অধিদফতর।

নগরের চান্দগাঁও, পাহাড়তলী ও ই‌পি‌জেড থানা এলাকায় বিভিন্ন অভিযোগে ৯টি প্রতিষ্ঠানকে এসব জরিমানা করা হয়।

চট্টগ্রাম মেট্রোপ‌লিটন পু‌লি‌শ ও জাতীয় গো‌য়েন্দা সংস্থা- এর সহায়তায় অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের উপ-প‌রিচালক মোহাম্মদ ফ‌য়েজ উল্লাহ, সহকারী প‌রিচালক নাস‌রিন আক্তার, সহকারী প‌রিচালক (মে‌ট্রো) পাপীয়া সুলতানা লীজা ও জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

অভিযানকালে ঊষা ফার্মেসিকে ৫ হাজার, শাহাদাত ফার্মাকে ৪ হাজার, প্রাইম ফা‌র্মেসি‌কে ৫ হাজার, ফ‌্যা‌মি‌লি বাজার‌কে ৮ হাজার, দুবাই কা‌লেকশন‌কে ১ হাজার, ওমর খান এন্টারপ্রাইজ‌কে ৫ হাজার, জননী মি‌ডিয়া‌কে ৫ হাজার, রা‌শেদ স্টোর‌কে ৪ হাজার এবং জননী ডিপার্টমেন্টাল স্টোর‌কে ৪ হাজার ও আল রা‌সি রেস্টু‌রেন্ট‌কে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান জানান, নিয়মিত অভিযানের পাশাপাশি অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ‘হো‌টেল প্যারামাউন্ট ইন্টারন্যাশনাল’কে ২ হাজার টাকা জরিমানা করা হয় ও বিভিন্ন অপরাধে এসব প্রতিষ্ঠানকে ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়।

তাছাড়াও একই অভিযানে, জাতীয় গো‌য়েন্দা সংস্থা চট্টগ্রাম মহানগর’র গোপন সংবাদে সাগ‌রিকা এলাকার বিস‌মিল্লাহ্ ফুড প্রোডাক্টসকে রং ব্যবহার ক‌রে অস্বাস্থ‌্যকর প‌রি‌বে‌শে শিশু খাদ‌্য চিপস প্রস্তুত, নষ্ট হ‌য়ে যাওয়া মশলা ব্যবহার, লে‌বেলবিহীন রাসায়‌নিক ব্যবহার, পোকা ধরা পচা ছোলার ডাল ব্যবহার, অনু‌মোদন গ্রহণ ব্যতীত বিএস‌টিআই এর মান চিহ্ন ব্যবহার ও ডিংডং না‌মে নকল চিপস তৈ‌রি করায় ৩ লাখ টাকা জ‌রিমানার আ‌দেশ দেওয়া হয়।

ট্যাগ :