মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে উদ্ধার অভিযানের দ্বিতীয় দিনে পাহাড়তলীতে রেলের সোয়া ৩ একর জায়গা দখলমুক্ত


প্রকাশের সময় :২১ নভেম্বর, ২০১৯ ৫:০৩ : অপরাহ্ণ

নিউজ-ডেস্ক:

নগরীর পাহাড়তলী থেকে সোয়া ৩ একর জায়গা উদ্ধার করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।  আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পাহাড়তলী ভেলুয়ার দিঘীর পাড় এলাকায় অভিযান চালিয়ে ৪শ’ ৬৭টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মো. মাহবুব উল করিম। এর আগে গতকাল বুধবারও একই এলাকায় অভিযান চালিয়ে চার একর জায়গা উদ্ধার করে রেলওয়ে।

বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মো. মাহবুব উল করিম একাত্তর বাংলা নিউজকে বলেন, আজ নগরীর পাহাড়তলী ভেলুয়ার দিঘীর পাড় এলাকায় দ্বিতীয় দিনের মতো উচ্ছেদ কার্যক্রম চালানো হয়। এ সময় ৪শ ৬৭টি সেমি পাকা, টিনশেড, ঝুপড়ি ঘর উচ্ছেদ করে প্রায় ৩ দশমিক ২৭ একর জায়গা উদ্ধার করা হয়েছে।

অভিযানে আরও উপস্থিত ছিলেন রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা ইশরাত রেজা, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর রহমান, সিএমপি, জিআরপি পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

ট্যাগ :