মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১৯ অক্টোবর ২০২৪ ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

বিগ বসের শুটিং শুরু, সালমানের নিরাপত্তায় যা করা হয়েছে


প্রকাশের সময় :১৮ অক্টোবর, ২০২৪ ৩:৪৩ : অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:

এন সি পি নেতা বাবা সিদ্দিকির মৃত্যুর পর থেকেই আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন সালমান খান। জানা যায়, সালমানের ঘনিষ্ঠ হওয়ার কারণেই নাকি লরেন্স বিষ্ণোই-এর দলের হাতে খুন হতে হয়েছে বাবা সিদ্দিকিকে। 

রাতেও নাকি ঠিক মতো ঘুমাতে পারছেন না ‘ভাইজান’। ইতোমধ্যেই বাড়ানো হয়েছে সালমান খানের নিরাপত্তা। তবে এই আতঙ্কের মধ্যেই বিগ বসের শুটিং শুরু করেছেন সালমান।

ভারতীয় গণমাধ্যমে প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার গভীর রাতে বিগ বস ১৮-এর একটি এপিসোডের শুটিংও করে ফেলেছেন সালমান। এদিকে শুক্রবার কড়া নিরাপত্তার মধ্যেই সেটে পৌঁছে গিয়েছিলেন তিনি। নির্ধারিত কল টাইমের অনেক আগে নিজের সুরক্ষা নিশ্চিত করতে সেটে পৌঁছে গিয়েছিলেন সুপারস্টার। 

তবে নিরাপত্তা নিয়ে বিশেষ চিন্তা থাকলেও এই মুহূর্তে সালমানের বিগ বসের শুটিং শিডিউল টানা চলবে বলেই জানা যাচ্ছে। অভিনেতার নিরাপত্তা নিশ্চিত করতে প্রযোজনা ও চ্যানেলের পক্ষ থেকে সালমানের সমস্ত গতিবিধির উপর বিশেষ নজর রাখছেন। 

ইতোমধ্যেই সালমানের জন্য বিগ বসের সেটে মোট ৬০জন নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। সেটের কম্পাউন্ডের ভিতরে কাউকে ঢুকতে দেওয়ার আগে আধার কার্ড দেখে তবেই যেন কাউকে ঢুকতে দেওয়া হয় বলে নির্দেশ রয়েছে।

সম্প্রতি সালমান খানকে প্রাণে মারার নতুন করে হুমকি দেওয়া হয়েছে। মুম্বই ট্র্যাফিক পুলিশের একটা হোয়াটসঅ্যাপ নম্বরে একটা হুমকি মেসেজ আসে। যেখানে সালমানের থেকে ৫ কোটি টাকা দাবি করা হয়। 

সেই মেসেজে নাকি লেখা ছিল, ‘বিষয়টা হালকাভাবে নেবেন না, যদি সালমান খান বেঁচে থাকতে চান এবং লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে শত্রুতা শেষ করতে চান তাহলে তাকে ৫ কোটি টাকা দিতে হবে। টাকা না দিলে বাবা সিদ্দিকির থেকেও খারাপ হবে সালমান খানের অবস্থা।’

ট্যাগ :