মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

নওফেলের নেতৃত্বে চট্টগ্রাম নগরীতে মুক্তিযুদ্ধের বিজয় র‌্যালি!!


প্রকাশের সময় :১৬ ডিসেম্বর, ২০১৯ ৭:৪৬ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

সারাদেশের মত চট্টগ্রামেও বিজয় র‌্যালি বের হয়েছে। আজ সোমবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় শিক্ষা উপমন্ত্রী ও মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নেতৃত্বে এ র‌্যালি বের হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উদ্বোধনী বক্তব্যে নওফেল বলেন, আজ আমরা জানান দেব, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের রাজনীতি থেকে মুক্তিযুদ্ধবিরোধী সব অপশক্তিকে চিরবিদায় জানাবো। প্রতিবছর আমরা জানান দিয়ে যাবো, এ প্রজন্ম স্বাধীনতাবিরোধী রাজনৈতিক শক্তিকে পরিত্যাগ করেছে এবং করতে থাকবে।

জাতীয় পতাকা, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, জাতীয় চার নেতা ও এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছবি ছিল র‌্যালির অগ্রভাগে।

সুসজ্জিত বাদক দল, শিল্প পুলিশ, রেলওয়ে পুলিশ, আনসার ব্যাটালিয়ন, আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল, শ্রমিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান র‌্যালিতে অংশ নেয়।

বিপিসি, ইস্টার্ন রিফাইনারি, বন্দর কর্তৃপক্ষ, চট্টগ্রাম ওয়াসা সুসজ্জিত গাড়িতে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নচিত্র প্রদর্শন করে র‌্যালিতে।

ট্যাগ :