মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীর ২ নম্বর গেইটেই ফিরছে চট্টগ্রামের এসপি অফিস! নতুন ভবনের উদ্বোধন আজ


প্রকাশের সময় :২৬ ফেব্রুয়ারি, ২০২১ ৪:২৫ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

আজ থেকে পুরনো জায়গায় ফিরে যাচ্ছে চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের কার্যালয়। বেলা ১২ টায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ভবনটির উদ্বোধন করবেন। নগরীর ২ নম্বর গেইট মোড়ে দাঁড়ালে নজর কাড়বে সুরম্য চারতলা একটি ভবন। অন্যান্য ভবনের ভিড়ে দৃষ্টিনন্দন ভবনটি বেশ সহজেই চেনা যাবে। ভবনটি ব্যবহৃত হবে চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের (এসপি) কার্যালয় হিসেবে। বর্তমানে নির্মাণ কাজ শেষে চলছে ধোয়া-মোছার কাজ। আজ ২৬ ফেব্রুয়ারি শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে কার্যালয়টি উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশের কর্মকর্তারা।

পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়, প্রতিষ্ঠা লগ্ন থেকেই ষোলশহর ২ নম্বর গেইট এলাকায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের কার্যালয় ছিল। ভবনটি পুরাতন ও সংকীর্ণ হওয়ায় নতুন ভবন নির্মাণের পরিকল্পনা করা হয়। ২০১৭ সালে নতুন ভবন নির্মাণের আদেশ পায় গণপূর্ত অধিদফতর। চারতলা এই ভবন নির্মাণে বরাদ্দ দেয়া হয় ৯ কোটি ১৭ লক্ষ টাকা। সংশ্লিষ্টরা জানান, ২০১৭ সালে গণপূর্ত বিভাগ-২ এর অধীনে নতুন ভবনের নির্মাণ কাজ শুরু হলে জেলা পুলিশের অস্থায়ী কার্যক্রম হালিশহর ছোটপুলের জেলা পুলিশ লাইন থেকে পরিচালিত হতে থাকে। পুলিশ লাইনের একটি ভবনকে জেলা পুলিশ সুপারের কার্যালয় হিসেবে ব্যবহার করা হচ্ছে। উদ্বোধনের পর পুনরায় পূর্বের স্থানের নতুন ভবনে কার্যক্রম চালু হবে।

চট্টগ্রাম গণপূর্ত বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী অভিজিৎ চৌধুরী একাত্তর বাংলা নিউজকে বলেন, চারতলা বিশিষ্ট জেলা পুলিশ সুপার কার্যালয়ের নির্মাণ কাজ শেষ। ধোয়া-মোছার কাজ শেষে জেলা পুলিশকে যেকোনো সময় হস্তান্তর করতে প্রস্তুত গণপূর্ত অধিদফতর। চট্টগ্রাম জেলা পুলিশ সুপার রশিদুল হক বলেন, ২৬ ফেব্রুয়ারি শুক্রবার স্বরাষ্ট্র মন্ত্রীর উপস্থিতিতে উদ্বোধন হতে যাচ্ছে চট্টগ্রাম জেলা পুলিশের নবনির্মিত কার্যালয়। এ উপলক্ষে অনুষ্ঠান আয়োজনের কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে শুক্রবারই ষোলশহর ২ নম্বর গেইটে আগের অবস্থানে ফিরে যাবে চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের কার্যালয়।

ট্যাগ :