মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ১ মে ২০২৪ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে করোনা সন্দেহে বাবার লাশ হাসপাতালে রেখে পালালো সন্তানেরা


প্রকাশের সময় :১৪ মে, ২০২০ ৬:৪৬ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন পার্কভিউ হাসপাতালে করোনা সন্দেহে মৃত্যু হয়েছে বলে বাবার লাশ রেখে চলে গেলেন সন্তানরা। বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। তবে পরে অন্য স্বজনরা এসে লাশ নিয়ে যায়।

জানা যায়, পার্কভিউ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয় অসুস্থ ওই ব্যক্তিকে। কর্তব্যরত চিকিৎসক ডা. এনয়ামুল কবির তানভীরের কাছে নিহত ব্যক্তির ছেলে এসে জানালেন তার বাবার অবস্থা সংকটাপন্ন। তখন ডা. তানভীর আরেক মেডিকেল অফিসার ডা. রিয়াস মুনতাসির ও নার্সরা মিলে রোগীর হিস্ট্রি নিয়েছেন। হিস্ট্রি নিয়ে চিকিৎসকরা নিহত ব্যক্তির ছেলেদের জানালেন তাদের বাবা মৃত। তখন তারা কনফার্ম হতে চাইলে নিয়ম অনুযায়ী ইসিজি করতে নেওয়া হয়। তিন মিনিটের মধ্যে ইসিজি রিপোর্ট নিয়ে দরজার বাইরে এসে ডা. তানভীর দেখেন স্বজনেরা কেউ নেই।

এমনকি তারা যাওয়ার সময় বৃদ্ধকে বহনকারী হুইল চেয়ারটিও নিয়ে যান বলে জানা যায়। পার্কভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম বলেন, ‘সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে আনার পর জরুরি বিভাগের চিকিৎসক ওই রোগীকে মৃত ঘোষণা করেন। মৃত নিশ্চিত হতে সন্তানদের অনুরোধে ইসিজি করানো হয়। পরে দেখা যায় সন্তানেরা বাবার লাশ রেখে চলে যায়। পরে আমরা বিষয়টি থানা পুলিশকে জানাই। পুলিশের এক কর্মকর্তা লাশটি তার মামার বলে শনাক্ত করে গ্রামের বাড়ি পটিয়া নিয়ে যান।’

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, ‘ছেলে বা স্বজনেরা হয়তো ভয় পেয়েছিল। পরে অন্য স্বজনেরা এসে লাশ বুঝে নিয়েছেন।’

ট্যাগ :