মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদি আরবে দূতাবাসের পক্ষ থেকে প্রায় ১৫০০ বাংলাদেশিকে সহায়তা প্রদান


প্রকাশের সময় :২৮ এপ্রিল, ২০২০ ২:৪৩ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

সৌদি আরবে বসবাসরত অভিবাসী বাংলাদেশিদের জন্য দূতাবাসের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এ পর্যন্ত প্রায় ১৫০০ অভিবাসী বাংলাদেশিকে এ সহায়তা প্রদান করা হয়েছে।

করোনাভাইরাস প্রাদুর্ভাবে সৌদি আরবে গত ২৩শে মার্চ থেকে কারফিউ চলমান থাকায়, অভিবাসী বাংলাদেশিদের অনেকেই আর্থিক সংকটে পড়েছেন। প্রথমদিকে ১০০০ ফুড বাস্কেট বিতরণ কার্যক্রম দসম্পন্ন করা হয়। কারফিউ ও চলাচলের ওপর নিষেধাজ্ঞা থাকায়, বিপদগ্রস্ত প্রবাসীদের কাছে বর্তমানে সুপার শপের কুপন মোবাইলে বিতরণ করা হচ্ছে, যা দিয়ে প্রবাসীরা সহজেই নিকটস্থ আউটলেট হতে প্রয়োজনীয় সামগ্রী ক্রয় করতে পারবেন।

এর আগে দূতাবাস এক বিজ্ঞপ্তিতে, কোনও প্রবাসী বাংলাদেশী যদি চরম খাদ্যাভাবে পড়েন এবং বেতন না পান সেক্ষেত্রে দূতাবাসের ইমেইলে অথবা হোয়াটসঅ্যাপে তথ্য প্রদানের অনুরোধ জানায়।প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আর্থিক সংকটে পড়া আবেদনকারীদের তালিকা তৈরি করা হয়।

এখন পর্যন্ত প্রায় আট হাজার প্রবাসী খাদ্য সহায়তার জন্য আবেদন করেছেন। তারমধ্যে ১৫০০ মানুষের মাঝে সহায়তা দেয়া হয়েছে।  পর্যায়ক্রমে আবেদনকারি সকলের মধ্যে পৌঁছে যাবে এই খাদ্য সহায়তা।

ট্যাগ :