মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনাভাইরাস নিয়ে ব্যাপক প্রস্তুতি রয়েছে : স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক


প্রকাশের সময় :৫ মার্চ, ২০২০ ১০:৫৯ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

করোনাভাইরাস মোকাবেলার ব্যাপক প্রস্তুতির কথা জানিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনাভাইরাস মোকাবেলার প্রস্তুতি হিসেবে ডাক্তার নার্সদের প্রশিক্ষণের মাধ্যমে প্রস্তুত রাখা, সার্বক্ষণিক হটলাইন খোলা রাখার ব্যাবস্থার পাশাপাশি দেশের প্রতিটি জেলা, উপজেলা এবং আন্তঃমন্ত্রণালয় ভিত্তিক তিনটি শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে।

৪ মার্চ বিকেলে রাজধানীর মহাখালীস্থ নিপসম এর পুনসজ্জিত অডিটোরিয়াম ও নবনির্মিত ব্যায়ামাগারের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিটি উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা পর্যায়ে জেলা প্রশাসক ও আন্তঃমন্ত্রণালয়ের ক্ষেত্রে স্বাস্থ্যমন্ত্রীর নেতৃত্বে মন্ত্রীপরিষদ সচিব, মুখ্যসচিব, স্বরাষ্ট্র সচিবসহ এডিবি, বিশ্ব ব্যাংক, ইউনিসেফ, ইউএসএইডসহ ৩১ সদস্যবিশিষ্ট তিনটি গুরুত্বপূর্ণ কমিটি করে দেওয়া হয়েছে। সুতরাং দেশে কোনো কারণে করোনাভাইরাস চলে এলেও আশঙ্কার কোনো কারণ নেই।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনাভাইরাস বর্তমানে বিশ্বের ৭০টিরও বেশি দেশে প্রবেশ করেছে। আমাদের দেশেও এই ভাইরাসটি চলে আসতে পারে। যদি ভাইরাসটি চলেও আসে তার জন্য স্বাস্থ্যখাতের সব ধরনের প্রস্তুতি রাখা হয়েছে। দেশের সকল বন্দরে মনিটরিং ব্যবস্থা জোরদার করা হয়েছে।

স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আসাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাচিপ সভাপতি ডা. ইকবাল আর্সেনাল, সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. আব্দুল আজিজ, নিপসম-এর পরিচালক ডা. বায়োজীদ খুরশীদ রিয়াজ বক্তব্য রাখেন।

ট্যাগ :