মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ১ মে ২০২৪ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার লবণ নিয়ে লঙ্কাকাণ্ড ৬ ব্যবসায়ীকে জরিমানা


প্রকাশের সময় :২০ নভেম্বর, ২০১৯ ৪:৪৯ : পূর্বাহ্ণ

মো: সেলিম উদ্দীন (সাতকানিয়া প্রতিনিধি):

উপজেলার বিভিন্ন হাট বাজারে লবণের দাম বৃদ্ধির ‘গুজব’ ও অতিরিক্ত দামে লবণ বিক্রির অভিযোগে ৬ ব্যবসায়ীকে ২ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবারক হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যা এ জরিমানা করেন।জানা গেছে, উপজেলার বিভিন্ন জায়গায় দাম বৃদ্ধির গুজব ছড়িয়ে অতিরিক্ত দামে লবণ বিক্রি করা হচ্ছে- এমন অভিযোগ পেয়ে সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত সাতকানিয়া দেওয়ানহাট, মুচির পাট্টি, কেরানীহাট, কোর্ট রোডে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)। অতিরিক্ত দামে লবণ বিক্রির দায়ে পৌরসদরের দেওয়ানহাট বাজারের মেসার্স ফরিদ স্টোরের মালিক মো. নাঈমকে ২০ হাজার টাকা, মেসার্স ভাই ভাই স্টোরের মালিক আবু ছৈয়দকে ৩০ হাজার টাকা, মুচির পাট্টির মেসার্স আমির হোসেন স্টোরের মালিক মামুনুর রশিদকে ৪০ হাজার টাকা, গোলাম সোবহান স্টোরের মালিক মো. মোর্শেদ আলমকে ৩০ হাজার টাকা, কেরানীহাট বাজারের মেসার্স শাহজালাল স্টোরের মালিক মো. মামুনুর রশিদকে ৫০হাজার টাকা, মেসার্স পলাশ স্টোরের মালিক লক্ষণ পালকে ৫০হাজার টাকা জরিমানা করেন। এছাড়া কেরানীহাট বাজারের মের্সার্স দিলীপ স্টোরের মালিক প্রণধীর পালকে পেঁয়াজের দাম বেশি রাখার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করা

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যা একাত্তর বাংলা নিউজকে বলেন, লবণের দাম বৃদ্ধি ও গুজব ছড়িয়ে অতিরিক্ত দামে লবণ বিক্রির অভিযোগ পেয়ে সন্ধ্যায় সাতকানিয়া দেওয়ানহাট, মুচির পাট্টি, কেরানাীহাট, কোর্ট রোডে অভিযান চালিয়ে ৬ ব্যবসায়ীকে ২ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গুজব সৃষ্টির মাধ্যমে বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

ট্যাগ :