মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাতকানিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত!!


প্রকাশের সময় :১০ জানুয়ারি, ২০২০ ৪:৪৭ : অপরাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাতকানিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী যুবলীগের উদ্যোগে এক আলোচনা সভা সংগঠনের আহবায়ক সাইদুর রহমান দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন পৌর আঃলীগ নেতা গোলাম ফেরদৌস রুবেল,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হারেজ মোহাম্মদ।পৌরসভা যুবলীগ সভাপতি আনিসুর রহমান,ছদাহা যুবলীগ সভাপতি আব্দুর রহিম জয়, মাদার্শা ইউনিয়ন সভাপতি মোঃ সাইফুল্লাহ পলাশ, পঃ ঢেমশা যুবলীগের সাঃ সম্পাদক মোঃ জুয়েল, পৌরসভা যুবলীগের সহ সভাপতি ও পৌর প্যানেল মেয়র মোঃ আলী,মুজিবুর রহমান,মোঃ আসিফ,মোঃ কায়সার, যুগ্ম সম্পাদক নুরুল আবছার,মইনূল হক।

সাতকানিয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাতের পরিচালনায় অনুষ্টানে অন্যান্যদের বক্তব্য রাখেন – সাতকানিয়া কলেজ ছাত্রলীগ সভাপতি- মোঃ জাহেদুল ইসলাম, ছদাহা যুবলীগ সহ সভাপতি মফিজুর রহমান,ডেমশা যুবলীগ নেতা মোঃ ফোরকান, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক তানবীর ছিদ্দিক,ফৌজুল্লাহ মুরাদ,সালমান শাহাদাত,নয়ন বাবু,জাবেদ জাহাঙ্গীর, প্রচার সম্পাদক এইচ এম সোহেল,অর্থ সম্পাদক কামাল উদ্দিন,ত্রাণ সম্পাদক শাহজাহান বাদশা, সহ সম্পাদক ইব্রাহিম বিন খলিল,মাইনুদ্দিন ছোটন,মোঃ আকিব,জেলা ছাত্রলীগ নেতা মোঃ ওচমান, মোঃ আব্দুল্লাহ,প্রমূখ।

সভায় বক্তরা বলেন– ১৯৭২ সালের ১০ জানুয়ারী জাতির পিতা শেখ মুজিবর রহমানের পাকিস্থানের দীর্ঘ কারাবাসের পরে স্বাধীন দেশে ফিরে আসার মধ্যদিয়েই জাতি মহান মুক্তিযুদ্ধে পূর্ণাঙ্গ বিজয় লাভ করেন। দেশে ও জাতির অধিকার আদায়ের সংগ্রাম করতে গিয়ে জাতির পিতা বার কার পাকিস্থানী জান্তার হাতে নির্যাতিত ও জীবনে অর্ধেক সময় কারাভোগ করেন। তিনি যে স্বপ্ন ও আকাঙ্খা নিয়ে সংগ্রাম করেছিলেন, সেই তাঁর লালীত স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সোনার বাংলা প্রতিষ্টার লক্ষে যুবলীগের সর্বস্থরের নেতা কর্মীকে অতন্দ্র প্রহরীর মতো সজাগ থেকে দেশকে এগিয়ে নিতে হবে। তবেই জাতির পিতার জীবনদান, সংগ্রাম ও আত্মত্যাগ সফল হবে।

ট্যাগ :