মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাতকানিয়া-লোহাগড়া আসনে দুইবারের এমপি নদভীকে হারিয়ে সংসদ সদস্য হলেন মোতালেব


প্রকাশের সময় :৭ জানুয়ারি, ২০২৪ ৫:৫০ : অপরাহ্ণ

সাতকানিয়া প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসন থেকে সংসদ সদস্য পদে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি। তিনি ৮৫ হাজার ৬২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার মার্কা ছিলো ঈগল।

ঘোষিত ফলাফল অনুযায়ী স্বতন্ত্র প্রার্থী সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএ মোতালেব সিআইপি ৮৫হাজার ৬২৮ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। ২য় অবস্থানে রয়েছেন টানা দুইবারের এমপি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিম নদভী। তিনি পেয়েছেন ৩৯ হাজার ২৫২ ভোট।

সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলা পরিষদ হলরুম থেকে পৃথকভাবে এই ফলাফল ঘোষনা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা মিল্টন বিশ্বাস ও মুহাম্মদ ইনামুল হাছান।

বিজয়ের পর প্রতিক্রিয়ায় এম এ মোতালেব সিআইপি বলেন, নানা অত্যাচার, নির্যাতন, দখল, চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ দীর্ঘ ১০ বছরের এক ব্যক্তির অপশাসনের জবাব ব্যালটের মাধ্যেমে দিয়েছে সাতকানিয়া লোহাগাড়ার মানুষ।

ফলাফল ঘোষণাকালে মোতালেব সমর্থকরা উপস্থিত থাকলেও নদভীকে সমর্থন করা কোনো নেতাকর্মীকে দেখা যায়নি।

স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব সিআইপির প্রধান নির্বাচনী সমন্বয়ক ডা. আ ম ম মিনহাজুর রহমান বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে এ সময় উপজেলা পরিষদ হল রুমে উপস্থিত ছিলেন।

ভোটের সার্বিক পরিস্থিতির বিষয়ে সাতকানিয়ার ইউএনও ও সহকারী রিটার্নিং অফিসার মিল্টন বিশ্বাস সাংবাদিকদের বলেন, বড় ধরনের সংঘাত ও সংঘর্ষ ছাড়া সুষ্ঠু ও সুন্দরভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ কার্যক্রম শেষ হয়েছে। ভোটারদের উৎসবমূখর পরিবেশে ভোট প্রদান করার উৎসাহ উদ্দীপনা ছিলো দেখার মতো। ভোট গ্রহন শেষে সকল প্রার্থীদের এজেন্টের উপস্থিতিতে ভোট গননা করার পর উপজেলা পরিষদের হল রুম থেকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

ট্যাগ :