মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাতকানিয়া চিব্বাড়ী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত


প্রকাশের সময় :২ ফেব্রুয়ারি, ২০২০ ৪:২১ : পূর্বাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

চট্টগ্রামের সাতকানিয়া চিব্বাড়ী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ ফেব্রুয়ারি) বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম, এ মোতালেব সিআইপি।

চিব্বাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান এম, এ, মোতালেব সিআইপি বলেন, বর্তমান বিশ্বে আধুনিক প্রযুক্তির এ সময়ে টিকে থাকতে হলে প্রত্যেক শিক্ষার্থীকে পড়ালেখায় আরও মনোযোগী হতে হবে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে ভূমিকা রাখে। সরকার শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশী কাজ করে যাচ্ছে। শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার আন্তরিকতার সহিত বিভিন্ন যুগোপযোগী কর্মকান্ড বাস্তবায়ন করে যাচ্ছে। ছাত্র-ছাত্রীরা শুধু পড়ালেখা করলেই চলবে না, পড়ালেখার পাশাপাশি তাদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলা করা অত্যন্ত প্রয়োজন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সালাহউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এম, এ, শুক্কুর, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোঃ সেলিম উদ্দীন, কফিল উদ্দিন, মোরশেদ আলম দুলু, হারুনুর রশিদ, মোঃ ইলিয়াস, আবদুর রহিম, মোহাম্মদ আলী, মোঃ জোনায়েদ, তোফাজ্জল হোসেন চৌধুরী তুহিন প্রমুখ।

ট্যাগ :