মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাতকানিয়ায় দুর্বৃত্তের হামলায় এক যুবলীগ নেতা গুরুতর আহত


প্রকাশের সময় :২৯ সেপ্টেম্বর, ২০২০ ৫:৩৭ : অপরাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

চট্টগ্রামের সাতকানিয়ায় দুর্বৃত্তের হামলায় এক যুবলীগ নেতা গুরুতর আহত হয়েছেন। আহতের নাম কাওসার উদ্দিন (৩৮)।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার নলুয়া ইউনিয়নের তালতলাস্থ আবদুর রহিম চেয়ারম্যানের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, আমিলাইষ ইউনিয়নের হিলমিলি এলাকার মো. সিরাজ মিয়ার পুত্র চট্টগ্রাম নগরীর জহুর হকার্স মার্কেটের ব্যবসায়ী সাতকানিয়া উপজেলা যুবলীগ নেতা কাওসার উদ্দিন তালতল বাজার থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কিনে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন।

তিনি মোটরসাইকেল নিয়ে আবদুর রহিম চেয়ারম্যানের বাড়ির সামনে পৌঁছালে আগে থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা চলন্ত মোটরসাইকেলে কাওসারকে লাঠি দিয়ে আঘাত করে। এসময় কাওসার মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়ে রাস্তার উপর পড়ে থাকেন।

পরে পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে সাতকানিয়ার কেরানীহাটে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে কাওসারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, “কাওসার মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় কে বা কারা তাকে লাঠি দিয়ে আঘাত করেছে বলে শুনেছি। ঘটনার সাথে কারা জড়িত থাকতে পারে সেই বিষয়ে আমরা খোঁজখবর নিচ্ছি।”

ট্যাগ :