মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেখ রাসেল এর জন্মদিনে সাতকানিয়া যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্টিত


প্রকাশের সময় :১৮ অক্টোবর, ২০২০ ৩:০০ : অপরাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কনিষ্ট পুত্র শেখ রাসেল এর ৫৬ তম জন্মদিন উপলক্ষ্যে এক মিলাদ ও দোয়া মাহফিল সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগ এর উদ্যোগে অনুষ্টিত হয়।

আজ রবিবার (১৮ই অক্টোবর) মাদার্শা মক্কা বাড়ি শাহী মসজিদে অনুষ্টিত এই দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক – সাইদুর রহমান দুলাল, যুগ্ম আহবায়ক আ ন ম সেলিম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ নেতা কায়সারুল আলম চৌধুরী কায়েস, উপজেলা যুবলীগ নেতা আবুল হোসেন মনু, পৌর যুবলীগ সহ সভাপতি ও পৌর প্যানেল মেয়র মোঃ আলী, যুবলীগ নেতা মুজিবুর রহমান, মোঃ আসিফ, কায়সার হামিদ,এম এ হাসান, ইব্রাহীম বিন খলিল, মোঃ মইনুদ্দিন ছোটন, ডেমশা যুবলীগ নেতা মোঃ ফোরকান,পৌরসভা ছাত্রলীগের আহবায়ক মোঃ ইদ্রিচ প্রমূখ।

১৯৭৫ এর ১৫ ই আগষ্ট গভীর রাতে ঘাতকের হাতে জাতির পিতা শেখ মুজিবর রহমান সহ স্ব পরিবারের সাথে ৮ বছরের ছোট শিশু শেখ রাসেল ও শাহাদত বরণ করেন, তাঁর জন্মদিন উপলক্ষ্যে মাগফিরাত কামনায় খদমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল শেষে সবার মাঝে তবারুক বিতরণ করা হয়।

ট্যাগ :