মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শপথ নিলেন সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান মোতালেব


প্রকাশের সময় :১৯ নভেম্বর, ২০১৯ ১:৪৩ : অপরাহ্ণ

মোহাম্মাদ সেলিম উদ্দিন (সাতকানিয়া প্রতিনিধি) :

সাতকানিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এমএ মোতালেব শপথ নিলেন বিভাগীয় কমিশনারের হাতে।

সোমবার (১৮ নভেম্বর) দুপুর ১২টায় এই শপথ অনুষ্ঠান জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এমএ মোতালেবকে বিভাগীয় কমিশনার আবদুল মান্নান শপথবাক্য পাঠ করান।

এ সময় সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উাদ্দন চৌধুরী ছাড়াও অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি কিষোয়ান ও বনফুল গ্রুপের চেয়ারম্যান।

গত ১৪ অক্টোবর চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হন আবদুল মোতালেব। ওই নির্বাচনে তিনি পান ৬৩ হাজার ৫৭৩ ভোট। অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে বই প্রতীকে ৩৮ হাজার ৭০ ভোট পেয়ে বিজয়ী হন আওয়ামী লীগ প্রার্থী সালাউদ্দিন হাসান চৌধুরী। মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলসি প্রতীকে ৪১ হাজার ৫০৯ ভোট পেয়ে বিজয়ী হন আওয়ামী লীগ প্রার্থী আনজুমান আরা।

ট্যাগ :