মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লোহাগাড়ায় স্বেচ্ছাসেবী সংগঠন কিল্লার আন্দর ব্লাড ব্যাংক’র ৩য় বর্ষপূর্তি উৎযাপিত


প্রকাশের সময় :২৩ ফেব্রুয়ারি, ২০২০ ৪:৩৫ : পূর্বাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন “কিল্লার আন্দর ব্লাড ব্যাংক” এর ৩য় বর্ষপূর্তি ২১শে ফেব্রুয়ারি (শুক্রবার) উৎযাপিত হয়েছে।

২০১৭ সালের ২১শে ফেব্রুয়ারি এ(+) পজেটিভ রক্তদানের মাধ্যমে রাকিবুল হাসান এর নেতৃত্বে কিল্লার আন্দর ব্লাড ব্যাংক’র পথচলা শুরু হয়। সেই দিন থেকে আজ পর্যন্ত কিল্লার আন্দর ব্লাড ব্যাংক নানা কার্যক্রম এর মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে ওঠে।

স্বেচ্ছাসেবী সংগঠনটির কার্যক্রম এর মধ্যে যা ছিল, বিনামূল্যে রক্তদান ৩বছরে রক্তদাতার সংখ্যা ১৩শত, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প ২৯টি, বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প ৩টি, বিনামূল্যে শিক্ষা সামগ্রী বিতরণ ৩টি, ২০১৮ এবং ২০১৯ সালের ২১শে ফেব্রুয়ারিতে ১ম ও ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও ১৫ আগস্ট শোক দিবস উপলক্ষে বিনামূল্যে থ্যালাসেমিয়া রোগীদের রক্তদান।

কক্সবাজার ব্লাড ডোসার’স সোসাইটি, চট্টলা ব্লাড ডোনার্স ক্লাব, লোহাগাড়া রক্তদান গ্রুপ, লোহাগাড়া ছাত্র সমিতি চট্টগ্রাম, চুনতি ব্লাড ব্যাংক এই ৫টি সংগঠন থেকে মানবতার কল্যাণে বিশেষ অবদান রাখায় “কিল্লার আন্দর ব্লাড ব্যাংকে সম্মাননা স্মারক প্রদান করেন।

কিল্লার আন্দর ব্লাড ব্যাংক’র সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন জানান, আমরা ৩বছরে অনেক কার্যক্রম করেছি, সামনে আরো বহু কার্যক্রম করার পরিকল্পনা আছে, সবার সহযোগীতায় আমরা মানবতার কল্যাণে কাজ করে কিল্লার আন্দর ব্লাড ব্যাংকে আরো জনপ্রিয় সংগঠন করার জন্য আপ্রাণ চেষ্টা করব। আমরা সর্ব স্তরের মানুষের সহযোগীতা কামনা করছি।

কিল্লার আন্দর ব্লাড ব্যাংকের ৩য় বর্ষপূর্তি উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য মিসেস রিজিয়া রেজা চৌধুরী, এতে আরো উপস্হিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ জাকের হোসাইন, আমিরাবাদ বঙ্গবন্ধু সৃতি পরিষদের প্রধান সমন্বয়কারী, বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ ওবায়দুল হক, বাংলাদেশ ড্রাগ এবং কেমিস্ট লোহাগাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, আমিরাবাদ বঙ্গবন্ধু সৃতি পরিষদের বিপ্লবী সভাপতি ইকবাল হোসাইন, সোহেল, ওয়াহেদ প্রমুখ।

ট্যাগ :