মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যথাযোগ্য মর্যাদায় সাতকানিয়া যুবলীগের উদ্যোগে “মুজিব জন্ম শতবার্ষিকী” পালিত


প্রকাশের সময় :১৮ মার্চ, ২০২০ ৩:৫৬ : পূর্বাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবর্ষ বার্ষিকী উপলক্ষে সাতকানিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী যুবলীগের উদ্যোগে ব্যাপক কর্মসূচীর মাধ্যমে পালিত হয়েছে।

১৭ই মার্চ সকাল ৯ টায় খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল, সকাল ১০ টায় দুস্থ ও এতিমদের বস্ত্র বিতরন, সকাল সাড়ে ১০ টায় বৃক্ষ রোপন ও সকাল ১১ টায় জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধান্জলীর মাধ্যমে পালিত হয়।

সাতকানিয়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সাইদুর রহমান দুলালের নেতৃত্বে অন্যান্যদের মাঝে কর্মসূচী সমূহে উপস্থিত ছিলেন – সাতকানিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আ ন ম সেলিম উদ্দিন চৌধূরী ও হারেজ মোহাম্মদ। সাতকানিয়া পৌরসভা আওয়ামী যুবলীগের সভাপতি আনিসুর রহমান,সাধারন সম্পাদক জাবেদ ইকবাল,পশ্চিম ঢেমশা যুবলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন,সাঃ সম্পাদক- মোঃ জুয়েল, সোনাকানিয়া যুবলীগ সভাপতি – আব্দুল হালিম,ছদাহা যুবলীগ সভাপতি আব্দুর রহিম জয়,কান্চনা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ শফি ও আব্দুর রহিম, মাদার্শা যুবলীগ সাধারন সম্পাদক- নোমান সিকদার , পৌরসভা যুবলীগের সহ সভাপতি মোঃ আসিফ,মোঃ কায়সার, সাংগঠনিক সম্পাদক তানবীর ছিদ্দিক,ফৌজুল্লাহ মুরাদ,নয়ন বাবু,মাহফুজুর রহমান, অর্থ সম্পাদক কামাল উদ্দি,ত্রাণ সম্পাদক মোঃ শাহজাহান বাদশা,সহ সম্পাদক মোঃ আলম,মোঃ হোছেন,কাইছার হামিদ,মোঃ শাকিল,আব্দুর রহিম প্রমূখ।

ট্যাগ :