মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা বেসরকারী শিক্ষকদের পাশে দাঁড়ালেন এম.এ মোতালেব সিআইপি


প্রকাশের সময় :২১ মে, ২০২০ ৫:০৭ : অপরাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

করোনার দুর্যোগকালে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা বেসরকারী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক পরিবারের পাশে দাঁড়ালেন সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ মোতালেব সিআইপি। লোহাগাড়া উপজেলার বিভিন্ন বেসরকারী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের জন্যে তিনি মানবিক সহায়তা স্বরুপ নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন। করোনা ভাইরাসের ভয়াবহ পরিস্থিতির কারণে যেন শিক্ষক সমাজ কোন কারণে নিজেদেরকে অসহায় মনে না করেন তাই এম.এ মোতালেব সিআইপি প্রধানমন্ত্রীর পক্ষে উনার ব্যক্তিগত ফান্ড হতে এই সহায়তা প্রদান করেছেন।

এই প্রসঙ্গে এম.এ মোতালেব সিআইপি বলেন, শিক্ষকতা দিয়ে আমার পেশাজীবন শুরু হয়। তাই আমি শত ব্যস্ততার মাঝেও শিক্ষক শব্দটির প্রতি আমার দূর্বলতা প্রকাশ পেয়ে যায়। অসহায় এবং কর্মহীন পরিবারের জন্য আমার সাধ্যমত আমি সাহায্য সহযোগিতা করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় আমার সাধ্যমত আমি নন এমপিওভুক্ত সকল মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার শিক্ষকদের মাঝেও এ কার্যক্রম অব্যাহত রাখতে চাই।

উল্লেখ্য যে, এম.এ মোতালেব সিআইপি ইতিমধ্যে সাতকানিয়া উপজেলার প্রতিটি ইউনিয়ন হতে ওয়ার্ড পর্যন্ত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ সহায়তা ও উপজেলাধীন প্রায় নয় হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

ট্যাগ :