মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের লোহাগাড়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১


প্রকাশের সময় :২২ নভেম্বর, ২০১৯ ৩:৪৬ : অপরাহ্ণ

মো: সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার সীমান্ত এলাকার চুনতিতে হোটেল মিডওয়ের সামনে মারসা পরিবহনের একটি বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে দেখা যায় লোহাগাড়ার চুনতিতে ১৯দিন ব্যাপি সিরাতুন্নবী (সঃ) মাহফিলে যাওয়ার পথে চুনতি হোটেল মিডওয়ের সামনে বিপরীত দিক দিয়ে আসা একটি দ্রুতগামী মারসা পরিবহনের বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। নিহতের নাম মুহাম্মদ ইসমাইল (২১)।

দোহাজারী হাইওয়ে থানার এসআই মো. জাহাঙ্গীর একাত্তর বাংলা নিউজকে জানান, চুনতি মিডওয়ে হোটেলের অদূরে দুপুর পৌনে ২টার দিকে সীরতুন্নবী মাহফিলে যাওয়ার পথে মোটর সাইকেলকে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী মারসা পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী মো. ইসমাইল (২১) নিহত হন। ইসমাইল বান্দরবানের লামা উপজেলার আজিজনগর মিশন পাড়ার মো. ইব্রাহিমের পুত্র। গুরুতর আহত অবস্থায় চালক মো. হোসাইনকে হাসপাতালে পাঠানো হয় বলে জানান এসআই জাহাঙ্গীর।

ট্যাগ :