মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

“রবীন্দ্রনাথ ঠাকুর স্মৃতি স্বর্ণপদক” লাভ করলেন প্রধান শিক্ষক ব্রাদার মন্ত্রজয় ত্রিপুরা!!


প্রকাশের সময় :১৪ জানুয়ারি, ২০২০ ২:২৮ : অপরাহ্ণ

নিউজ-ডেস্ক:

শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ভারতের কলকাতা ‘বাঙালি সংস্কৃতি পরিষদ-সংগঠনের’ পক্ষ থেকে “রবীন্দ্রনাথ ঠাকুর স্মৃতি স্বর্ণপদক” লাভ করেছেন প্রধান শিক্ষক ব্রাদার মন্ত্রজয় ত্রিপুরা, সিএসসি। গত ১২ ডিসেম্বর বৃহস্পতিবার কলকাতা বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে এ পদক প্রদান করা হয়।

প্রধান শিক্ষক ব্রাদার মন্ত্রজয় ত্রিপুরা, সিএসসি যে কর্মকাণ্ডগুলো সম্পাদন করেছেন বা করে যাচ্ছেন-
দূর্গম, অবহেলিত ও সুবিধাবঞ্চিত অজ পাড়ায় প্রতিষ্ঠিত, দীর্ঘ অনেক বছর ধরে মরিয়ম আশ্রম উচ্চ বিদ্যালয় তার নিজস্ব স্বকীয়তা ও নিয়ম-শৃঙ্খলা হারিয়ে চরম অবনতির পর্যায়ে চলে গিয়েছিল। এহেন মুহূর্তে প্রধান শিক্ষক ব্রাদার মন্ত্রজয় ত্রিপুরা, সিএসসি, মাত্র তিন বছরের মাথায় অতীতে হারানো ঐতিহ্য ও গৌরব খুব দ্রুত গতিতে ফিরিয়ে আনতে সক্ষম হন। অতি অল্প সময়েই স্কুলের অবকাঠামো উন্নয়ন, শিক্ষার পরিবেশ সৃষ্টি, শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন জাতীয় প্রতিযোগিতায় বিদ্যালয় বিরাট সাফল্য অর্জন করে পরপর দু’বার কর্ণফুলী উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে সক্ষম হন। একই সাথে উপজেলা পর্যায়ে স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক দিবসসমূহের বিভিন্ন সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্বের সফলতা অর্জন করে বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীরা। তিনি স্কুলে সার্বক্ষণিক উপস্থিত থেকে শিক্ষক ও শিক্ষার্থীর কল্যাণে অক্লান্ত পরিশ্রম করেছেন। কখনো তিনি হতাশ হননি। তিনি আত্মনির্ভরশীল, বিচক্ষণ ও দূরদর্শীসম্পন্ন একজন দক্ষ ও যোগ্য প্রশাসক। তাইতো তিনি এই বিরল সম্মাননা অর্জন করতে সক্ষম হয়েছেন। সূত্র : ফিলিপ ত্রিপুরা

ট্যাগ :