মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তানিম এবং তসিব এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে গৌরবের সাথে উত্তীর্ণ হয়েছে


প্রকাশের সময় :৩১ মে, ২০২০ ১:৫৫ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের চন্দঁনাইশ উপজেলার বরকল ইউনিয়নের কানাইমাদারী গ্রামের কৃতিসন্তান তানজিদুল ইসলাম তানিম এবং মিনহাজুল ইসলাম তসিব ২০২০ সালের এসএসসি পরীক্ষায় চট্টগ্রাম শিক্ষা বোর্ড থেকে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। তারা চট্টগ্রাম শিক্ষা বোর্ডের অধীনে বাকলিয়া সরকারি উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। তারা দুজনেই প্রাথমিক শিক্ষা সমাপণী পরীক্ষায় রাহাত্তারপুল সৈয়দশাহ রোডের সিটি পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে জিপিএ-৫ পেয়েছিল। পরবর্তীতে একই স্কুল থেকে জেএসসি পরীক্ষায়ও জিপিএ-৫ সহ ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে। উল্লেখ্য তানিম এবং তসিব দুইজনই তাদের বাবা-মায়ের প্রথম এবং দ্বিতীয় সন্তান। তারা দুজনেই পড়াশোনা করে বড় হয়ে ডাক্তার হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন। এজন্য তারা সকলের কাছ থেকে আন্তরিক দোয়া ও আশির্বাদ কামনা করেন। তারা বর্তমানে বাকলিয়া থানার রাহাত্তারপুলের পুরাতন চার তলা এলাকায় বসবাস করছেন।

তানজিদুল ইসলাম তানিম এবং মিনহাজুল ইসলাম তসিব

তানিম এবং তসিবের বাবা আবু ইউসূফ এবং মা ছৈয়দা ইয়াছমিন রুমি তাদের প্রথম এবং দ্বিতীয় সন্তানের সাফল্যে পরম করুণাময় সৃষ্টিকর্তা মহান আল্লাহতালার প্রতি কৃতজ্ঞতা এবং শুকরিয়া আদায় করেন। একই সাথে তানিম এবং তসিবের সকল শিক্ষক-শিক্ষিকা, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন এবং শুভানুধ্যায়ীদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা এবং তাদের ভবিষ্যৎ উজ্জ্বলের জন্য দোয়া কামনা করেন।

ট্যাগ :