মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জেলখানার কয়েদিরাও খাবার পায়, পানি পায়: শাবিপ্রবির পরিস্থিতি নিয়ে তথ্যমন্ত্রী


প্রকাশের সময় :২৪ জানুয়ারি, ২০২২ ৪:০৮ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

‘খাবার বন্ধ করে দেওয়া। ভিসির বাংলো বা ক্যাম্পাসের বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া—এগুলো আন্দোলনের অংশ হতে পারে না, এসব প্রতিহিংসামূলক কাজ।’ এমনটা জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার (২৪ জানুয়ারি) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিদ্যমান পরিস্থিতি সম্পর্কে এসব কথা বলেন তিনি।

এ সময় ড. হাছান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আমাদের সন্তানের মতো। তাদের দাবির প্রতি সরকার সহানুভূতিশীল। আমরাও বিশ্ববিদ্যালয়ে থাকাকালীন নানা দাবি নিয়ে আন্দোলন করেছি। ভিসির বাসভবনের সামনে অবস্থান ধর্মঘট করেছি। কিন্তু আমরা বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করিনি। আজ শুনলাম ভিসির বাংলোতে পানিও দেওয়া হচ্ছে না। ভিসির জন্য পাঠানো খাবারও ঢুকতে দেওয়া হচ্ছে না। জেলখানার কয়েদিরাও তো খাবার পায়, পানি পায়।’

মন্ত্রী বলেন, ‘ছাত্রছাত্রীদের অনুরোধ জানাবো, রাজনৈতিক ক্রীড়নক হিসেবে তাদের যেন কেউ ব্যবহার না করে। আমি আশা করবো এর একটি যৌক্তিক সমাধান হবে।’

ট্যাগ :