মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের কর্ণফুলীতে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের আত্মহত্যা


প্রকাশের সময় :২৯ জুন, ২০২২ ৩:৪৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা গলায় ফাঁস লাগিয়ে জয় চ‍্যার্টাজি (৫২) নামে এক প্রধান শিক্ষক আত্মহত্যা করেছেন।

আজ বুধবার (২৯জুন) দুপুরে উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগর এলাকার ভাড়া বাসায় তিনি আত্মহত্যা করেন বলে পুলিশ জানায়।

জয় চ‍্যার্টাজি কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ছিলেন।

কয়েক বছর আগেও একবার  জয় চ‍্যার্টাজি কর্ণফুলী নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। সে সময় নদীতে থাকা মাঝিরা তাঁকে উদ্ধার করে প্রাণে বাঁচান।

কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দুলাল মাহমুদ বলেন, ভাড়া বাসার রুমে দরজা বন্ধ করে ওই শিক্ষক সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তিনি বলেন, শিক্ষকের আত্মহত্যার বিষয়টি আমরা জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

স্থানীয় সূত্র জানায়, শিক্ষক জয় চ্যাটার্জী নানা রোগে ভুগছিলেন। দেনা পাওনায় অনেকটা জর্জরিত ছিলেন। তা ছাড়া তাঁর কোন স্ত্রী সন্তান ছিলো না। প্রথম স্ত্রী ডিভোর্সের পর দ্বিতীয় বিয়ে করেন নি। কিছু দিন আগে উনার মা মারা যান। সবমিলিয়ে অনেকটা হতাশা আর ডিপ্রেশনে ভুগেছিলেন বলে ধারণা করছে পুলিশ।

ট্যাগ :