মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সদ্য নিয়োগ পাওয়াদের যোগদান স্থগিত করেছে রাবি কর্তৃপক্ষ


প্রকাশের সময় :৮ মে, ২০২১ ২:৩৮ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সদ্য নিয়োগ পাওয়াদের যোগদান স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আজ শনিবার (৮ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আব্দুস সালাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এমনটা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষা মন্ত্রণালয়ের এক পত্রের মাধ্যমে ৫ মে অস্থায়ী ভিত্তিতে নিয়োগকৃত সকলের নিয়োগ অবৈধ ঘোষণা করা হয়েছে। এ বিষয়ে শিক্ষা মন্ত্রণালয় থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলেও জানানো হচ্ছে। তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিকে কোনোরূপ সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত উক্ত নিয়োগপত্রের যোগদান এবং তদসংশ্লিষ্ট সকল কার্যক্রম স্থগিত রাখতে অনুরোধ করা হয়েছে ওই বিজ্ঞপ্তিতে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আব্দুস সালাম বলেন, নিয়োগ পাওয়ার পর যোগদানের অনেকগুলো প্রক্রিয়া আছে। যে বিভাগে নিয়োগ দেওয়া হয়েছে সেই বিভাগ বা দপ্তর প্রধানের কাছ থেকে একটি সুপারিশ নিয়ে আসতে হবে। এরপর রেজিস্ট্রার অফিস থেকে আরও কয়েকটি প্রক্রিয়া শেষে নিয়োগ কার্যকর হবে। যেহেতু বিষয়টি তদন্তাধীন আছে, ফলে সংশ্লিষ্ট বিভাগ ও দপ্তরগুলোকে যোগদান স্থগিত রাখতে বলা হয়েছে।

এর আগে গত ৫ মে তারিখে উপাচার্যের স্বাক্ষরে ১৩৭ জনের নিয়োগ হয়। পরদিন ৬ মে উপাচার্যের বাসভবনে নিয়োগপত্রে স্বাক্ষর করেন নিয়োগ পাওয়া ব্যক্তিরা।

ট্যাগ :