মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হ্যাটট্রিক মেয়র নির্বাচিত হয়ে যা বললেন আইভী


প্রকাশের সময় :১৬ জানুয়ারি, ২০২২ ২:৪৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। বিজয়ী হবার পর আইভী বলেছেন, আমি জনগণের পাশেই থাকতে চাই। নারায়ণগঞ্জবাসীকে নিয়েই চলতে চাই। এই চলার পথে বিভিন্ন ধরনের বাধা আসতেই পারে। সেই বাধাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে এগিয়ে যেতে হবে। রোববার (১৬ জানুয়ারি) নাসিক নির্বাচনে বেসরকারি ফলাফলে বিজয়ী হওয়ার পর আইভী এসব কথা বলেন। তিনি আরও বলেন, আইভী জনগণের। জনতার পাশেই থাকবো। আমি সারাজীবন জননেত্রী শেখ হাসিনার দলে থাকবো।

ভোটের ফলাফল:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ১৯২ টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়েছে। এতে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভি তার নিকটতম প্রতিদ্বন্দী তৈমূর আলম খন্দকারের চেয়ে প্রায় দ্বিগুণ ভোটের ব্যবধানে বিজয় নিশ্চিত করেছেন। মোট ১৯২টি কেন্দ্রের মধ্যে ১৭৮ টি কেন্দ্রে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতি মার্কার স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট।

এর আগে রোববার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়ে একটানা বিকেল চারটা পর্যন্ত চলে ভোটগ্রহণ। পুরো সিটির নির্বাচনই ইলেক্টনিক ভোটিং মেশিনে (ইভিএম) হয়েছে। নাসিকে এবার ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন, নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন; আর তৃতীয় লিঙ্গের ভোটার ৪ জন। ১৯২ ভোটকেন্দ্রে ভোটকক্ষ ১ হাজার ৩৩৩টি। ২৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ১৪৮ জন। আর নয়টি সংরক্ষিত ওয়ার্ডে ৩৪ জন প্রার্থী। ভোটগ্রহণ করা হয় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

ট্যাগ :