মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনা বিশ্বের শোষিত মানুষের নেত্রী: শেখ পরশ


প্রকাশের সময় :২৯ সেপ্টেম্বর, ২০২২ ১:২৯ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোষিত মানুষের নেত্রী উল্লেখ করে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বের শোষিত মানুষের নেত্রী। তার চিন্তা-চেতনায় দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা, এটিই তার ধ্যান-জ্ঞান।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে আলোচনাসভা, অসহায় দুস্থদের মধ্যে শাড়ি-লুঙ্গি বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প এবং রক্তদান কর্মসূচিতে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে গুলিস্থানের শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে এ কর্মসূচির আয়োজন করা হয়।

ফজলে শামস্ পরশ বলেন, বঙ্গবন্ধু শোষণমুক্ত সমাজ সৃষ্টির জন্য সংগ্রাম করে গেছেন, আর শেখ হাসিনা শোষিতদের নেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তিনি গৃহহীন মানুষের জন্য আশ্রয় তৈরি করছেন। শেখ হাসিনার সফল নেতৃত্বের কারণেই দেশে গণশিক্ষার হার বেড়েছে।

যুবলীগ চেয়ারম্যান বলেন, মেধা, প্রজ্ঞা, বিচক্ষণতা, অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফল রাষ্ট্রনায়ক হিসেবে পরিচিতি লাভ করেছেন। দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা, এটিই তার ধ্যান-জ্ঞান। বঙ্গবন্ধু যেমন আজীবন শোষিত-বঞ্চিত মানুষের জন্য সংগ্রাম করেছেন। ঠিক একইভাবে তারই কন্যা আজ নিজেকে বিশ্বের শোষিত-বঞ্চিত মানুষের নেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিল অনুষ্ঠানে বক্তব্য দেন।

ট্যাগ :