মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগের নতুন কমিটিতে আসছে ত্যাগী ও সংগ্রামী নেতারা”–শেখ ফজলে শামস পরশ


প্রকাশের সময় :১০ ডিসেম্বর, ২০১৯ ৬:০৩ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক :

রাজনীতির কঠিন পরিমন্ডলে ঢুকেই অগ্নিপরীক্ষার মুখোমুখি তিনি। কয়েকজন বিতর্কিত নেতার কারণে প্রশ্নবিদ্ধ সংগঠন যুবলীগকে গোছানোর দায়িত্ব বর্তেছে তার উপর। তিনি সংগঠনটির সদ্য নির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, অভিযুক্ত কেউ তার সংগঠনে জায়গা পাবে না।

শেখ ফজলে শামস পরশ বলেন, একদিকে আমি এসব বিষয়ে সচেতন এবং উদ্দীপনা কাজ করছে যে কিভাবে এই কঠিন কাজটি সম্পন্ন করব। আমার সুযোগ হয়েছে একটা পরিবর্তন আনার এবং কিছু করার। তিনি বলেন, রাজনৈতিক ভাবে যাদের মেধা আছে এবং অভিজ্ঞতা আছে তারা হয়তো সিস্টেমের অভাবে হয়তো সাংগঠনিক পরিচ্ছন্নতার অভাবে তারা পিছিয়ে আছে তাদরকে নির্ধারণ করতে হবে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যে প্রবিত্র দায়িত্ব অর্পণ করেছেন তা আমি সততা এবং নিষ্ঠার সাথে পালন করতে চেষ্টা করবো ইনশাআল্লাহ।

শেখ ফজলে শামস পরশ আরো বলেন, যাদের নামে অভিযোগ আছে তাদরকে সরে দাড়াতে হবে। অভিযুক্তদের অব্যহতি দেওয়া হবে। দলীয় ফোরামে আলাপ করে সিদ্ধান্ত নিবো কবে নাগাদ করা যায় তবে অব্যশই ত্যাগী ও সংগ্রামী নেতারা একটা জায়গায় থাকবে। সাবেক ছাএনেতারা একটা জায়গা পাবে। ত্যাগী মনোভাব, কাজের গতি এবং দেশপ্রেম থাকলে তবেই যুবলীগে থাকা সম্ভব।

ট্যাগ :