মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভুয়া নির্বাচনে বিশ্বাসী নয় আ.লীগ : হানিফ


প্রকাশের সময় :২২ জুলাই, ২০২২ ১২:০৪ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, রাষ্ট্র ক্ষমতায় থাকতে বিএনপি হাওয়া ভবন, খাওয়া ভবন বানিয়ে লুটপাট করে দেশটাকে ধ্বংস করে ছিল দেশবাসী সেটা দেখেছে। তাই বিএনপির কোন কথা বলার আগে তাদের আয়নায় চেহারা দেখে লজ্জিত হওয়া উচিত। বিএনপি নিজেই একটা দুর্নীতিবাজ দল হয়ে সেই দলের নেতারা কী করে অন্যের দুর্নীতি খুঁজে বেড়ায় এটা জাতির কাছে হাস্যকর মনে হয়।

শুক্রবার সকালে কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে জেলার সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, আওয়ামী লীগ কখনো ভুয়া নির্বাচন করেনি, ভুয়া নির্বাচনে বিশ্বাসও করে না। এই দেশে যতগুলা অভিযুক্তপূর্ণ নির্বাচন হয়েছে সেই নির্বাচন তো বিএনপি করেছে। বিএনপি ভুয়া নির্বাচন করেছিল বলে জনগণ তাদের টেনে হিঁচড়ে ক্ষমতা থেকে নামিয়ে দিয়েছিল। বিএনপির এই মিথ্যাচার জনগণ বিশ্বাস করে না বলেই আওয়ামী লীগ এখনো ক্ষমতায় আছে। জনগণের সমর্থন ছাড়া কারও ক্ষমতায় টিকে থাকার সুযোগ নেই।

তিনি আরও বলেন, এ নিয়ে আমি কোন সংকট দেখি না। জাতীয় নির্বাচনের এখনো দেড় বছর বাকি। এখন যেসব কথাবার্তা হচ্ছে তা রাজনৈতিক। এটা কোন সিদ্ধান্ত নয়। আমরা চাই সব দল নির্বাচনে আসবে। কেউ যদি নির্বাচনে আসতে না চায় তাহলে বুঝতে হবে তারা হয়তো নির্বাচন করার সক্ষমতা হারিয়ে ফেলেছে। সে জন্য তারা ভয়ে নির্বাচনে আসতে চাই না।

এ সময় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলমসহ জেলা শিক্ষা অফিস ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ট্যাগ :