মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে তৃতীয় বারের মতো মেয়র হচ্ছেন আইভী


প্রকাশের সময় :১৬ জানুয়ারি, ২০২২ ১:৫৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ভোটের ফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা চলছে। আজ রোববার সকালে আটটা থেকে বেলা চারটা পর্যন্ত ভোটগ্রহণ হয়। সন্ধ্যা সাড়ে ছয়টায় নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে ফল ঘোষণা শুরু হয়েছে। রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার ফল ঘোষণা করছেন। তাঁর ঘোষিত মোট ১৯২টি ভোট কেন্দ্রের মধ্যে ১৭৮টি কেন্দ্রের ফলাফলে পয়ছট্টি হাজারেরও বেশি ভোটে এগিয়ে আছেন নৌকা প্রতীকের সেলিনা হায়াৎ আইভী।

১৭৮টি কেন্দ্রের ভোটের ফলাফলে দেখা গেছে, সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ১৪৯০০০ (এক লক্ষ ঊনপঞ্চাশ) হাজারেরও বেশি ভোট। আর হাতি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার পেয়েছেন ৮৫০০০ (পঁচাশি) হাজারের সামান্য বেশি ভোট।

আইভী ও তৈমুর আলম ছাড়া মেয়র পদে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন, বাংলাদেশ খেলাফত মজলিসের এ বি এম সিরাজুল মামুন (দেয়ালঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাছুম বিল্লাহ (হাতপাখা), বাংলাদেশ কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস (হাতঘড়ি), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসিম উদ্দিন (বটগাছ) ও স্বতন্ত্র মেয়র প্রার্থী কামরুল ইসলাম (ঘোড়া)।

সেলিনা হায়াৎ আইভীর বাসার সামনে সমর্থকদের উল্লাস। দেওভোগ, নারায়ণগঞ্জ
সেলিনা হায়াৎ আইভীর বাসার সামনে সমর্থকদের উল্লাস। দেওভোগ, নারায়ণগঞ্জছবি: দীপু মালাকার। এছাড়া কাউন্সিলর পদে সাধারণ ওয়ার্ডে ১৪৮ ও সংরক্ষিত আসনে ৩৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ট্যাগ :