মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নব-নির্বাচিত চট্টগ্রাম-৮ এর সংসদ সদস্য জনাব মোছলেম উদ্দিন আহমেদ এর সাথে হাবিলাসদ্বীপ ইউনিয়ন আওয়ামী-যুবলীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত!!


প্রকাশের সময় :১৪ জানুয়ারি, ২০২০ ৬:৫৪ : অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি:

নব-নির্বাচিত চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব মোছলেম উদ্দিন আহমেদ এমপি মহোদয এর সাথে হাবিলাসদ্বীপ ইউনিয়ন আওয়ামী-যুবলীগ নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাত করেছেন।

আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল ১১টায় জনাব মোসলেম উদ্দীনের বাসভবনে এই সাক্ষাত করা হয় এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এই সময় উপস্হিত ছিলেন ৫ নং হাবিলাসদ্বীপ ইউনিয়নের সাবেক সফল এবং স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান শেখ নুরুল ইমান চৌধুরী, গতবারের ৫ নং হাবিলাসদ্বীপ ইউনিয়নের নৌকার প্রার্থী ফৌজুল কবির কুমার, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি নাসির মুন্সি, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম শামীম, হাবিলাসদ্বীপ ইউনিয়ন যুবলীগের সফল সভাপতি তাজুল ইসলাম তাজুল ইসলাম, সহ-সভাপতি মুমিনুল হক সুমন, অর্থ সম্পাদক মোরশেদুল হক আকবরী, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম সওঃ, মোঃ হাবিব, ইদ্রিস মুন্সি ও মোঃ দিদার সহ উপস্হিত সকলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

ট্যাগ :