মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিসেম্বরের শেষে বা জানুয়ারির শুরুতে জাতীয় নির্বাচন


প্রকাশের সময় :২ জানুয়ারি, ২০২৩ ৪:২৫ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চলতি বছরে ডিসেম্বরের শেষ অথবা আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহের মধ্যে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আনিছুর রহমান। রবিবার (১ জানুয়ারি) নির্বাচন ভবনে নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, এই বছরজুড়ে চলবে নির্বাচনী মহাযজ্ঞ। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে চলবে নির্বাচন কমিশন।

২ মার্চের মধ্যে ভোটার তালিকা চূড়ান্ত হবে। মে মাসের মধ্যেই নির্বাচনে এলাকার সীমানা নির্ধারণের কাজ চূড়ান্ত করা হবে। ডিসেম্বরের শেষ অথবা জানুয়ারির প্রথম সপ্তাহের মধ্যে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এদিকে সম্প্রতি অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে ভোটগ্রহণে ধীরগতির কারণ খতিয়ে দেখবে নির্বাচন কমিশন (ইসি)। গত ২৭ অক্টোবর রসিক নির্বাচনে কিছু কিছু কেন্দ্রে ভোটগ্রহণে ব্যাপক ধীরগতি দেখা দেয়। ইভিএমে ভোট গড়ায় রাত ৮টা পর্যন্ত।

এ নিয়ে আনিছুর রহমান বলেন, ভোটগ্রহণে বিলম্বের কারণ খুঁজতে আমরা আগামী সপ্তাহে বসব। সাংবাদিক যারা ঢাকা থেকে গিয়েছিলেন তাদের আমন্ত্রণ জানাব। সংশ্লিষ্টদেরও আমন্ত্রণ জানাব। এ ছাড়া ভোটগ্রহণ কর্মকর্তা থাকবেন।

তিনি বলেন, একটা কেন্দ্রে সন্ধ্যা ৭টার সময়ও ৩০ ভোটার লাইনে ছিলেন। শেষ হতে হয়তো রাত ৮টা বেজে গেছে। এটা আমরা অতীতে দেখিনি। কেন হয়েছে এমন, আগামী সপ্তাহে খতিয়ে দেখব।

ট্যাগ :