মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম মহাসমাবেশকে স্মরণাতীত কালের সেরা করতে হবে: আ জ ম নাছির উদ্দীন


প্রকাশের সময় :১৮ নভেম্বর, ২০২২ ৬:১১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ৪ ডিসেম্বরের মহাসমাবেশ সুন্দর-সফলভাবে আয়োজনের জন্য আমাদেরকে দল-মত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন ও পলোগ্রাউন্ডের মহাসমাবেশ সফল করার লক্ষ্যে যৌথভাবে এ আয়োজন করে চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগ, বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদ, রেলওয়ে শ্রমিক লীগ, চট্টগ্রাম ওয়াসা শ্রমিক লীগ ও বন্দর শ্রমিক কর্মচারী লীগ।

আ জ ম নাছির বলেন, পলোগ্রাউন্ড ময়দানের মহাসমাবেশের মাধ্যমে দেশজুড়ে আওয়ামী লীগের মহাকর্মসূচি শুরু হবে। সুতরাং এই মহাসমাবেশকে সার্থক করে তুলতে আমাদেরকে প্রয়োজনীয় প্রস্তুতি নিতে হবে।

তিনি বলেন, স্মরণাতীত কালের সেরা মহাসমাবেশে পরিণত করতে হবে আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে প্রস্তুতি নিতে হবে।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সহসভাপতি শফর আলী, বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদ আহ্বায়া মো. ইয়াকুব, সদস্য সচিব মিরণ হোসেন মিলন, রেলওয়ে কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ওয়াসা শ্রমিক লীগ নেতা তাজুল ইসলাম, সড়ক পরিবহন শ্রমিক লীগ নেতা উজ্জ্বল বিশ্বাস, বন্দর শ্রমিক কর্মচারী লীগ নেতা মীর নওশাদ, চট্টগ্রাম মহানগর হকার্স শ্রমিক লীগ নেতা মো. আলমগীর, কাজী আবদুস ছাদেক মান্না, মো. শাহীন, নুরুল আলম লেদু, হারুনুর রশিদ, লোকমান হাকিম, নাছির উদ্দীন পলাশ, তারেক হায়দার ও সালাউদ্দিন।

ট্যাগ :