মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে


প্রকাশের সময় :৩ সেপ্টেম্বর, ২০২০ ৩:৩৮ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

আরও ছয় মাস খালেদা জিয়ার দণ্ডের কার্যকারিতা স্থগিত রাখতে সম্মতি দিয়েছে আইন মন্ত্রণালয়। দুর্নীতির দুই মামলায় দণ্ডিত এই সাবেক প্রধানমন্ত্রীকে গত ২৫ মার্চ নির্বাহী আদেশে সাময়িক মুক্তি দেয় সরকার। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) আইন মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে। খালেদার মুক্তির মেয়াদ ২৪ সেপ্টেম্বর শেষ হচ্ছে।

এর আগে, বিএনপি চেয়ারপারসনের পরিবারের পক্ষ থেকে তার ভাই শামীম এস্কেন্দার গত মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে একটি আবেদন করেন। আবেদনে অসুস্থ বোনের কারামুক্তির পদক্ষেপ নিতে সরকারকে বলা হয়।

খালেদা জিয়া বর্তমানে গুলশানে তার ভাড়া বাসা ‘ফিরোজায়’ রয়েছেন। তিনি ডায়াবেটিস, চোখের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছেন। খালেদা জিয়ার মুক্তির শর্ত হচ্ছে তিনি আগে যে শর্তে ছিলেন অর্থাৎ বাসা ও দেশে থেকে চিকিৎসা নেবেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় পাঁচ বছরের সাজা হয় খালেদা জিয়ার। পরে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায়ও তার সাজার রায় হয়।

ট্যাগ :