মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

আপনার লোকেরাই আপনাকে গডমাদার বানিয়েছে : হাসিনাকে উদ্দেশ্য করে ডা. শফিকুর রহমান


প্রকাশের সময় :১ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৫২ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

জামায়াত ইসলামীর আমির ডা. শফিকুর রহমান সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বলেছেন, আপনার লোকেরাই আপনাকে মাস্টারমাইন্ড ও গডমাদার বানিয়েছেন। এখন যারা ধরা পড়ছেন, তারা বলছে এটা আমি করি নাই অমুকের হুকুমে করেছি। আর যখন ক্ষমতায় ছিলেন, তখন সব সময় বলা হতো গাছটা এদিকে দুলেছে, গাছের পাতা নড়ছে, মাননীয় প্রধানমন্ত্রী (শেখ হাসিনা) দেখছেন। সব কিছুতেই উনার অনুমতি লাগবে, উনার নির্দেশনা লাগবে৷

রোববার (০১ সেপ্টেম্বর) সকাল ৯টায় কুষ্টিয়া জেলা জামায়াতের আয়োজনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে উপস্থিত হওয়া আন্দোলনে শহীদদের ১৪ পরিবারের হাতে ২ লাখ করে মোট ২৮ লাখ টাকা তুলে দেন তিনি।

জামায়াতের আমির ডা. শফিকুর রহমান বলেন, কেমন শাসন করলেন? বললেন বাংলাদেশ উন্নয়নের রোল মডেল, বেহেশতি বাগান। তাহলে সাড়ে ১৫ বছরের মাথায় এভাবে আপনাদের দেশ ছেড়ে যেতে হলো কেন।

কুষ্টিয়া জেলা আমির অধ্যাপক আবুল হাশেমের সভাপতিত্বে জেলা সেক্রেটারি সুজা উদ্দিনের সঞ্চালনায় সেখানে আরও বক্তব্য রাখেন যশোর কুষ্টিয়া অঞ্চলের নির্বাহী সদস্য মোবারক হোসাইন।

সেখানে আরও উপস্থিত ছিলেন, কুষ্টিয়া যশোর অঞ্চলের টিম সদস্য ড. আলমগীর বিশ্বাস, খন্দকার এ কে এম আলী মহসিন, আব্দুল মতিন, মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, মাগুরা জেলা আমীরগন, কেন্দ্রীয় সুরা সদস্য অধ্যাপক ফরহাদ হুসাইন, মুফতি আমির হামজাসহ কুষ্টিয়া জেলা ও সব উপজেলা জামায়াতের বিভিন্ন ইউনিট, ওয়ার্ডসহ বিভিন্ন স্তরের নেতৃত্বে থাকা স্থানীয় ব্যক্তিরা। এছাড়া সেখানে কুষ্টিয়া জেলা, শহর ও ইসলামী বিশ্ববিদ্যালয় শিবির সদস্যদের ব্যাপক উপস্থিতি ছিল।

ট্যাগ :