মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ বা বিএনপি নয়, জাপাই পারে ধর্ষণমুক্ত করতে: বাবলু


প্রকাশের সময় :২৩ অক্টোবর, ২০২০ ৫:০৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, ‘দেশের মানুষ নারীর সম্ভ্রম রক্ষার দাবিতে রাজপথে নেমেছে, এর চেয়ে লজ্জার কিছু নেই। দেশের মানুষ ধর্ষণ ও নারী নির্যাতন থেকে মুক্তি চায়। আওয়ামী লীগ ও বিএনপি নয়, শুধু জাতীয় পার্টিই পারে দেশ থেকে ধর্ষণ ও নারী নির্যাতনসহ সব অনাচার দূর করতে।’

শুক্রবার (২৩ অক্টোবর) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে উপজেলা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বাবলু আরও বলেন, ‘উন্নয়নের সঙ্গে ধর্ষণ এবং নারী ও শিশু নির্যাতন চলে না। বিচারহীনতার সংস্কৃতি থেকে বের হতে না পারলে, দেশ থেকে ধর্ষণ দূর করা সম্ভব নয়। উন্নয়নের সঙ্গে সুশাসন না থাকলে উন্নয়ন অসাড় হয়ে যায়। তেমনি, বিচারহীনতার সংস্কৃতি থেকে বের হতে না পারলে, উন্নয়ন অর্থহীন হয়ে পড়ে।’

সভায় আরও বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, দলের চেয়ারম্যানের উপদেষ্টা- জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, যুগ্ম মহাসচিব- বেলাল হোসেন, একেএম আশরাফুজ্জামান খান, জাতীয় ছাত্র সমাজের সভাপতি মো. ইব্রাহিম খান জুয়েল প্রমুখ।

ট্যাগ :