মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামীলীগের নামে সোশ্যাল মিডিয়ায় ভুয়া আইডি চালালে ব্যবস্থা


প্রকাশের সময় :২৮ এপ্রিল, ২০২০ ১১:৫০ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

আওয়ামীলীগের নামে সামাজিক যোগাযোগ ম্যাধমে ফেইক একাউন্ট চালালেই ব্যবস্থা নিবে সরকার। আজ সোমবার (২৭ এপ্রিল) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা জারি করা হয় । নির্দেশনায় অবিলম্বে অনুমোদিত ফেসবুক আইডি, পেইজ, টুইটার একাউন্ট ও ইউটিউব চ্যানেল ছাড়া অন্যান্য সকল একাউন্ট বন্ধ করার কথা বলা হয়েছে । অন্যথায় এ সকল পেইজ এডমিন ও পরিচালকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আমরা প্রথমে আমাদের অবস্থান পরিষ্কার করেছি। এবার যদি কেউ নির্দেশনা না মেনে সামাজিক যোগাযোগ ম্যাধমে বাংলাদেশ আওয়ামী লীগের নামে ফেইক আইডি পরিচালনা করে অথবা এখনো পরিচালনা করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন ফেসবুকে আমাদের একটি মূল আইডি( https://www.facebook.com/awamileague.1949) ছাড়া আরো চারটি আইডি বাংলাদেশ আওয়ামী লীগের ডাটাবেজ টিম থেকে পরিচালিত হয়। যে গুলো নির্দেশনা পত্রটিতে উল্লেখ করেছি। এছাড়া একটি ইউটিউব আইডি ও (https://www.youtube.com/user/myalbd) এবং একটি টুইটার আইডি ( https://www.twitter.com/albd1971) রয়েছে। এই আইডি ছাড়া অন্যসব আইডি ভুয়া।

তিনি আরো বলেন, আমরা সর্তক আছি । যাতে কেউ বাংলাদেশ আওয়ামীলীগের নামে আইডি পরিচালনা করে জনগণকে কোনরকম গুজব, মিথ্যা  অপপ্রচার চালিয়ে  বিভ্রান্ত করতে না পারে। ফেইক আইডি দিয়ে যদি কেউ সরকারের সফলতা ও ভাবমূর্তি নষ্ট করার পায়তারা চালায় তবে তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয় হবে।

ট্যাগ :