মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আওয়ামীলীগের প্রেসিডিয়ামে স্থান পেল নতুন তিন মুখ!!


প্রকাশের সময় :২১ ডিসেম্বর, ২০১৯ ৯:২৪ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীতে স্থান পেয়েছেন নতুন তিন মুখ। নতুন যুক্ত হওয়া নেতারা হলেন সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান এবং সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। এছাড়া অন্যরা সকলেই স্বপদে রয়েছেন। আজ শনিবার দলের ২১তম জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে তাদের নির্বাচিত করা হয়।

জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান গত নির্বাচনে দলের মনোনয়ন বঞ্চিত হন। শাজাহান খান এমপি নির্বাচিত হলেও ছিটকে পড়েন মন্ত্রিসভা থেকে।

সভাপতিমণ্ডলীর অন্য সদস্যরা হলেন: সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, সাহারা খাতুন, নুরুল ইসলাম নাহিদ, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পীযুষ ভট্টাচার্য, আবদুর রাজ্জাক, ফারুক খান, রমেশ চন্দ্র সেন, আবদুল মান্নান খান ও আবদুল মতিন খসরু।

প্রসঙ্গত, জাতীয় স‌ম্মেল‌নের মাধ্যমে দ‌লের নবম বা‌রের মত সভাপ‌তি নির্বা‌চিত হ‌য়ে‌ছেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা। এবং দ্বিতীয়বারের মতো দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ওবায়দুল কা‌দের।

শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন নেতৃত্ব ঘোষণা করা হয়।

সম্মেলনের দ্বিতীয় দিনে কাউন্সিলে সভাপতি হিসেবে শেখ হাসিনার নাম প্রস্তাব করেন সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু। এ প্রস্তাব সমর্থন করেন সভাপতিমণ্ডলীর আরেক সদস্য পীযুষ ভট্টাচার্য। পরে তা কণ্ঠভোটে পাস হয়ে যায়।

ট্যাগ :