মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেপ্টেম্বরে পাবনা-ঢাকা রুটে সরাসরি ট্রেন চলবে: রাষ্ট্রপতি


প্রকাশের সময় :১৬ মে, ২০২৩ ৭:১২ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চলতি বছরের সেপ্টেম্বরে পাবনা থেকে ঢাকায় সরাসরি ট্রেন চলাচল শুরু হবে বলে জানিয়েছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

মঙ্গলবার (১৬ মে) বিকেলে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি।

রাষ্ট্রপতি বলেন, আপনাদের দাবি-দাওয়া পূরণ শুরু হবে পাবনা থেকে ঢাকা রেল যোগাযোগ ব্যবস্থা চালু দিয়ে। চলতি বছরের সেপ্টেম্বর থেকে পাবনাবাসী ট্রেনে উঠে সরাসরি ঢাকায় যেতে পারবেন। সেই ব্যবস্থা করা হবে।

পাবনা সদর উপজেলা থেকে ঢাকায় কোনো ট্রেন চলাচল করে না। পাবনা থেকে ঢাকা যেতে হলে ঈশ্বরদী হয়ে যেতে হয়। এ ঘোষণা দিয়ে রাষ্ট্রপতি পাবনাবাসীকে পাবনা-ঢাকার মধ্যে চলাচলকারী ট্রেনের নাম ঠিক করতে বলেন।

সাহাবুদ্দিন আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এরইমধ্যে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে সামিল হয়েছে। স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠার যে স্বপ্ন দেখেছিলেন তা পূরণে সবাইকে নিরলস প্রয়াস চালাতে হবে।

বীর মুক্তিযোদ্ধা বেবি ইসলামে সভাপতিত্বে অনুষ্ঠানে ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, স্থানীয় সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, মকবুল হোসেন, আহমেদ ফিরোজ কবির, বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, নাদিরা ইয়াসমিন জলি, পাবনা নাগরিক সমাজের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হাফিজা খাতুন, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এ আবদুল আলীম, পাবনা নাগরিক সমাজের সদস্য সচিব অধ্যক্ষ শিবজিত নাগ এবং নাগরিক কমিটির সদস্য সচিব আবদুল মতিন খান বক্তব্য দেন।

ট্যাগ :