মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে ত্রাণ দেওয়ার প্রলোভন দেখিয়ে ইউপি সদস্যের অর্থ বাণিজ্য


প্রকাশের সময় :১১ মে, ২০২০ ১১:০৪ : পূর্বাহ্ণ

রংপুর প্রতিনিধিঃ

রংপুরের মিঠাপুকুরে ত্রাণ দেওয়ার নামে গরীবের টাকা হাতিয়ে নিয়েছেন এক ইউপি সদস্য। পরে ওই টাকা ফেরত দিতে বাধ্য হয়েছেন তিনি। ত্রাণ দেওয়ার প্রলোভনে গরীবের টাকা হাতিয়ে নেওয়া আবদুস ছাত্তার মিয়া উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইউপি সদস্যের নামে ত্রাণ দেওয়ার প্রলোভন দেখিয়ে ওই ওয়ার্ডের ইসমাইলপুর গ্রামে হতদরিদ্র ৬০ জনের কাছে ২৮ হাজার ৫৫০ টাকা আদায় করা হয়। বিষয়টি জানাজানি হলে স্থানীয় মানবাধিকার কমিশন সংগঠনের একটি দল গত বুধবার ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পায়।

পরে উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হয়। সংগঠনটির চেয়ারম্যান আজাহারুল ইসলাম নওশাদ টাকা উদ্ধার করে গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসারের নিকট হস্তান্তর করেন। অভিযুক্ত ইউপি সদস্য আবদুস সাত্তার বলেন, আমি টাকা নেইনি। কে বা কারা আমার নাম ভাঙিয়ে টাকা উত্তোলন করেছে।

উপজেলা নির্বাহী অফিসার মামুন ভুঁইয়া বলেন, ওই ওইপি সদস্যকে সাময়িক বরখাস্তসহ বিভাগীয় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবেও জানান তিনি।

ট্যাগ :