মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেত্রকোনায় আদালত থেকে নথি চুরি, কর্মচারী গ্রেফতার


প্রকাশের সময় :২৭ জুলাই, ২০২২ ১০:২৬ : পূর্বাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধিঃ

আদালত থেকে মামলার নথি চুরি ও বিনষ্ট করার অভিযোগে নেত্রকোনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর এক কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যায় মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

এর আগে সোমবার রাতে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির মো. নুরুজ্জামান বাদী হয়ে ওই কর্মচারীর বিরুদ্ধে মামলা করেন।

গ্রেফতার ওই কর্মচারীর নাম জলিলুর রহমান (৩২)। তিনি ওই আদালতের স্টেনোগ্রাফার হিসেবে কর্মরত। তার বাড়ি সদর উপজেলার ফরিদপুর এলাকায়।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, জলিলুর রহমান প্রায় আট বছর আগে চাকরিতে যোগ দেন। তিনি নেত্রকোনা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্টেনোগ্রাফার হিসেবে কর্মরত ছিলেন। সেখান থেকে তাকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এ বদলি করা হয়। কিন্তু তিনি আগের কর্মস্থল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে একটি মামলার নথি চুরি করেন। পরে বিষয়টি টের পেয়ে ওই আদালতের নাজির মো. নুরুজ্জামান বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এসময় পুলিশ ও আদালতের কর্মকর্তা-কর্মচারীরা আদালতের পেছন থেকে নথির ছেড়া আংশিক অংশ উদ্ধার করেন।

এ বিষয়ে জানতে চাইলে বুধবার (২৭ জুলাই) দুপুর আড়াইটার দিকে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন, গ্রেফতার স্টেনোগ্রাফার জলিলুর রহমানকে আদালতে হাজির করার জন্য নিয়ে যাওয়া হচ্ছে। তাকে পাঁচদিনের রিমান্ড চাওয়া হবে।

ট্যাগ :