মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্টার সিনেপ্লেক্স এবার রাজধানীর উত্তরায়


প্রকাশের সময় :৯ নভেম্বর, ২০২৩ ৫:৪৭ : অপরাহ্ণ

বিনোদন রিপোর্ট:

ঘোষণা এসেছে গেলো মাসেই। ১৯ বছর পূর্তির আয়োজনে স্টার সিনেপ্লেক্সের কর্ণধার মাহবুব রহমান রুহেল বলেছিলেন, আগামী বছরের শুরুতেই চালু হবে তাদের উত্তরা শাখা। এবার সেটার বাস্তবায়ন শুরু হলো চুক্তিস্বাক্ষরের মাধ্যমে।

রাজধানীর উত্তরায় এয়ারপোর্ট সংলগ্ন সেন্টার পয়েন্ট শপিং মলে নির্মিত হবে সিনেপ্লেক্সের নতুন শাখাটি। মঙ্গলবার (৭ নভেম্বর) এ বিষয়ে স্টার সিনেপ্লেক্স ও শপিং মলটির মালিক ইউনাইটেড গ্রুপের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এতে স্বাক্ষর করেন স্টার সিনেপ্লেক্স-এর চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল এবং ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচাওক মইনুদ্দিন হাসান রশিদ।

বিষয়টি নিয়ে সিনেপ্লক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ জানান, নতুন এই শাখায় চারটি হল থাকবে। এছাড়া তাদের বৈশিষ্ট্যগত নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ সব ব্যবস্থাই থাকছে দর্শকের জন্য।

চুক্তি স্বাক্ষর শেষে ফটোসেশন
চুক্তি স্বাক্ষর শেষে ফটোসেশন
সিনেপ্লেক্স অধিপতি মাহবুব রহমান বলেন, ‘দেশব্যাপী অনেকগুলো সিনেমা হল নির্মাণের পরিকল্পনার কথা আগেই জানিয়েছিলাম আমরা। ধারাবাহিকভাবে সেই পরিকল্পনা বাস্তবায়নের কাজ এগিয়ে চলছে। দেশের সিনেমা ইন্ডাস্ট্রির প্রসারে এই উদ্যোগ অব্যাহত থাকবে। আমাদের রাজধানী ঢাকায় প্রচুর দর্শক রয়েছেন। যানজটসহ নানা কারণে দুর দূরান্তের দর্শকরা ভোগান্তিতে পড়ছেন। উত্তরা, টঙ্গী, সাভার, গাজীপুরসহ আশপাশের এলাকার দর্শকদের সুবিধার কথা বিবেচনা করে উত্তরায় বড় পরিসরে নতুন শাখা স্থাপনের উদ্যোগ নিয়েছি আমরা। আশা করি আগামী বছর মাঝামাঝি সময়ে এই শাখা চালু করতে পারবো।’

উল্লেখ্য, বর্তমানে ঢাকার বসুন্ধরা সিটি, মহাখালীর এসকেএস টাওয়ার, ধানমন্ডির সীমান্ত সম্ভার, বিজয় সরণির সামরিক জাদুঘর, মিরপুরের সনি স্কয়ার, চট্টগ্রামের বালি আর্কিড ও রাজশাহী হাইটেক পার্ক মিলিয়ে সাতটি শাখায় স্টার সিনেপ্লেক্সের ১৯টি স্ক্রিন চালু রয়েছে। আগামী বছরের মধ্যে ৪০টি স্ক্রিন চালু করার লক্ষ্যে এগোচ্ছে প্রতিষ্ঠানটি।

ট্যাগ :